Kalyani Twin Tower: শর্ট সার্কিটের জেরে বিপত্তি, দর্শনার্থী প্রবেশে নিষেধাজ্ঞা কল্যাণী টুইন টাওয়ার পুজো মণ্ডপে

Durga puja 2022: নদিয়ার কল্যাণী আইটিআই মোড় দুর্গোৎসব কমিটি এবং স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে তৈরি করা হয়েছে এই পুজোর মণ্ডপটি।

Kalyani Twin Tower: শর্ট সার্কিটের জেরে বিপত্তি, দর্শনার্থী প্রবেশে নিষেধাজ্ঞা কল্যাণী টুইন টাওয়ার পুজো মণ্ডপে
টুইন টাওয়ার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2022 | 6:36 AM

নদিয়া: বন্ধ করে দেওয়া হল কল্যাণীর টুইন টাওয়ার মণ্ডপ। ষষ্ঠটির সন্ধ্যেয় প্রবল বৃষ্টির জেরে মণ্ডপটিতে শর্ট সার্কিট হয়। সেই কারণে কোনও রকম দুর্ঘটনা এড়াতে বন্ধ করে দেওয়া হয় পুজো মণ্ডপটি।

নদিয়ার কল্যাণী আইটিআই মোড় দুর্গোৎসব কমিটি এবং স্থানীয় ব্যবসায়ীদের উদ্যোগে তৈরি করা হয়েছে এই পুজোর মণ্ডপটি। এই বছর মণ্ডপটির থিম মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের বিখ্যাত টুইন টাওয়ার । গোটা মণ্ডপটি দেখলে মনে হবে যেন আলোর ঝর্ণা বইছে। পুজো উদ্যোক্তা সূত্রে খবর, মোট ৪০ লক্ষ টাকা খরচ করে মণ্ডপটি তৈরি করা হয়েছে।

এ দিকে, এই মণ্ডপ দেখতেই ভিড় উপচে পড়েছিল পুজো শুরুর দিন থেকে। পুজো উদ্যোক্তাদের দাবি দেড়শ ফুট বা তার থেকেও বেশি উঁচু মণ্ডপটি দেখতে পঞ্চমী থেকেই ঢল নামে মানুষের। কাতারে-কাতারে লোক ভিড় করতে থাকে পুজোটি একবার চাক্ষুস করার জন্য। নদিয়ার বিভিন্ন জায়গা ছাড়াও হুগলি, বর্ধমান, উত্তর ২৪ পরগনা, কলকাতা থেকেও লোক আসে এই মণ্ডপটিতে। এরপর পরিস্থিতি এতটাই অস্বাভাবিক হয়ে যায় যে দর্শনার্থীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। পুজো

এরপর গতকাল অর্থাৎ ষষ্ঠীর সন্ধ্যে বেলা আচমকা শর্ট সার্কিট হয়ে যায় মণ্ডপটি। তার উপর চলে বৃষ্টি। ফলত কোনও দুর্ঘটনা এড়াতে মণ্ডপটি বন্ধ করে দেন পুজো উদ্যোক্তারা।