Mahua Moitra: ফের বিপাকে মহুয়া, গুরুতর অভিযোগ তুলে কমিশনে বিজেপি

Mahua Moitra: সূত্রের খবর, যে গাড়ি করে মহুয়া জেলাশাসকের দফতর ছাড়েন তাতে ছিল পশ্চিমবঙ্গ সরকারের স্টিকার। গাড়িতে মহুয়ার সঙ্গে ছিলেন জেলা পরিষদের সভাধিপতি। এ ঘটনাকে কেন্দ্র করেই উঠছে বিতর্কের ঝড়।

Mahua Moitra: ফের বিপাকে মহুয়া, গুরুতর অভিযোগ তুলে কমিশনে বিজেপি
মহুয়া মৈত্র Image Credit source: twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2024 | 6:25 PM

নদিয়া: ভোটের মুখে বিধি ভঙ্গের অভিযোগ। ফের বিপাকে মহুয়া মৈত্র। এবার কমিশনে নালিশ জানাল বিজেপি। মনোনয়ন পেশের পরেও সরকারি গাড়ি ব্যবহারের অভিযোগ তাঁর বিরুদ্ধে। সেই অভিযোগ তুলেই নদিয়া জেলা বিজেপির পক্ষ থেকে নির্বাচন কমিশনে নালিশ করা হয়েছে। 

এবারও তৃণমূলের টিকিটে কৃষ্ণনগর থেকে লড়ছেন মহুয়া। তাঁর হয়ে সম্প্রতি প্রচারে ঝড় তুলতে দেখা গিয়েছিল খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেই মহুয়াই মনোনয়নপত্র জমা দিতে গিয়ে আবারও নতুন বিতর্কে জড়ালেন। শুক্রবার একাধিক বিধায়কদের সঙ্গে নিয়ে কৃষ্ণনগরে জেলাশাসক দফতরে মনোনয়নপত্র জমা দেন মহুয়া। তারপর সরকারি গাড়ি নিয়ে ফিরতে দেখা যায় তাঁকে। এখানেই উঠছে প্রশ্ন। একজন প্রার্থী কীভাবে নির্বাচন প্রক্রিয়া চলাকালীন সরকারি গাড়ি ব্যবহার করতে পারেন সেই প্রশ্ন তুলছে পদ্ম শিবির। 

সূত্রের খবর, যে গাড়ি করে মহুয়া জেলাশাসকের দফতর ছাড়েন তাতে ছিল পশ্চিমবঙ্গ সরকারের স্টিকার। গাড়িতে মহুয়ার সঙ্গে ছিলেন জেলা পরিষদের সভাধিপতি। এ ঘটনাকে কেন্দ্র করেই উঠছে বিতর্কের ঝড়। প্রসঙ্গত, সাম্প্রতিককালে সংসদে ঘুষ নিয়ে প্রশ্ন করার অভিযোগ উঠেছিল মহুয়ার বিরুদ্ধে। যা নিয়ে গোটা দেশেই বিস্তর বিতর্ক হয়েছিল। মহুয়ার সাংসদ পদ খারিজও হয়ে যায়। এবার ফের সেই মহুয়াকেই কৃষ্ণনগরের প্রার্থী করেছে ঘাসফুল শিবির। জোরকদমে চলছে ভোট প্রচার। অন্যদিকে মহুয়ার পাল্টা কৃষ্ণনগরের রানি মা অমৃতা রায় প্রার্থী করে বড় চমক দিয়েছে বিজেপিও। তিনি জোরকদমে প্রচার করছেন। এখন বিজেপি মহুয়ার বিরুদ্ধে অভিযোগ করলেও কমিশনের তরফে কী পদক্ষেপ করা হয় সেটাই দেখার।