Mamata Banerjee on Mahua Moitra: ‘কার সঙ্গে কার বন্ধুত্ব… কেঁচো খুঁড়তে গেলে সাপ বেড়িয়ে যাবে’, মহুয়ার পাশে দাঁড়িয়ে বললেন মমতা

Mamata Banerjee on Mahua Moitra: বস্তুত, ঘুষ নিয়ে সংসদে প্রশ্ন করার অভিযোগে উত্তাল হয়েছিল সংসদ। বহিষ্কার হন মহুয়া। চর্চায় উঠে আসে তাঁর প্রাক্তন প্রেমিক তথা সুপ্রিম কোর্টের আইনজীবী জয় অনন্ত দেহদ্রাইয়ের প্রসঙ্গও। কিন্তু মহুয়া মৈত্রর পাশে বরাবরই থাকতে দেখা সুপ্রিমো।

Mamata Banerjee on Mahua Moitra: 'কার সঙ্গে কার বন্ধুত্ব... কেঁচো খুঁড়তে গেলে সাপ বেড়িয়ে যাবে', মহুয়ার পাশে দাঁড়িয়ে বললেন মমতা
মহুয়া নিয়ে মমতাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Updated on: May 02, 2024 | 4:54 PM

তেহট্ট: কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রর সমর্থনে প্রচারে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে আরও একবার সংসদ থেকে মহুয়াকে বহিষ্কার নিয়ে মুখ খোলেন তৃণমূল সুপ্রিমো। তৃণমূল প্রার্থীকে পাশে দাঁড় করিয়ে কেন্দ্রীয় সরকারকে কার্যত একহাত নেন তিনি। বলেন যে, “আগামী কাল এখানে বিজেপি নেতারা মিথ্যা কথা বলতে আসছেন। কারণ মহুয়াকে নিয়ে ওদের খুব জ্বালা।”

বস্তুত, ঘুষ নিয়ে সংসদে প্রশ্ন করার অভিযোগে উত্তাল হয়েছিল সংসদ। বহিষ্কার হন মহুয়া। চর্চায় উঠে আসে তাঁর প্রাক্তন প্রেমিক তথা সুপ্রিম কোর্টের আইনজীবী জয় অনন্ত দেহদ্রাইয়ের প্রসঙ্গও। কিন্তু মহুয়া মৈত্রর পাশে বরাবরই থাকতে দেখা সুপ্রিমো।

আজও প্রচারে গিয়ে মুখ্যমন্ত্রী বলেছেন, “কার সঙ্গে কার বন্ধুত্ব কেঁচো খুঁড়তে গেলে সাপ বেড়িয়ে যাবে।” মমতা এও বলেন, “মহুয়াকে নিয়ে ওদের খুব জ্বালা। ও মুখে উপর কথা বলে দেয়। ভয় পায় না।” তৃণমূল প্রার্থীকে ‘বাঘ’ বলেও সম্বোধন করেন তিনি। বলেন, “ও লড়াই করে বাঘের বাচ্চার মতো।” মুখ্যমন্ত্রী দাবি, মহুয়া মৈত্র যেহেতু বলে দিয়েছিলেন দেশে কী চলছে সেই রাগ থেকেই বহিষ্কার করা হয়েছে তাঁকে।

এর আগেরবারও যখন মহুয়ার সমর্থনে কৃষ্ণনগরে প্রচারে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী, সেই সময়ও তাঁকে পাশে নিয়ে মমতা বলেন, “মহুয়ার উপর দেখেছেন কী অত্যাচার হয়েছে? ওঁকে লোকসভা থেকে তাড়িয়ে দিয়েছে। কারণ ওজোরে জোরে কথা বলত। বিজেপির বিরুদ্ধে আওয়াজ তুলত।” সরব হন তৃণমূল প্রার্থীর বাবার বাড়িতে সিবিআই তল্লাশি নিয়েও। বলেছিলেন, “ওঁর বাবা মা বেচারা কিছু জানে না। ওঁর বাড়িতেও তল্লাশি করে এল। ওদের কাজ যেমন করে হোক মহুয়াকে হারানো।”