Nadia Acid Attack: অপারেশনের জন্য প্রতিবেশীকে ধার দিয়েছিলেন, টাকা ফেরত চাওয়ার আগেই ‘অ্যাসিড হামলা’ শিকার প্রৌঢ়

Nadia Acid Attack: ওই ব্যবসায়ী জানিয়েছেন, তার ঘনিষ্ঠ টুঙ্গি এলাকার বাসিন্দা হারাধন বিশ্বাস কিছুদিন আগে অসুস্থ হয়ে পড়েন। তাঁর অপারেশনের প্রয়োজন ছিল।

Nadia Acid Attack: অপারেশনের জন্য প্রতিবেশীকে ধার দিয়েছিলেন, টাকা ফেরত চাওয়ার আগেই 'অ্যাসিড হামলা' শিকার প্রৌঢ়
নদিয়ায় অ্যাসিড হামলার অভিযোগ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 7:32 AM

নদিয়া: প্রতিবেশী অসুস্থ। অপারেশন করানোর প্রয়োজন রয়েছে। তাই প্রতিবেশীকে টাকা ধার গিয়েছিলেন এক ব্যক্তি। টাকা ফেরতও চাননি তিনি। কেবল অপারেশনের পর সেই প্রতিবেশীর শারীরিক অবস্থার খোঁজ নিতে তাঁর বাড়িতে গিয়েছিলেন। অদ্ভূতভাবে তখনই তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছুড়লেন অসুস্থ ব্যক্তির পরিবারের সদস্যরা। চাঞ্চল্যকর অভিযোগ ঘিরে সরগরম নদিয়ার কৃষ্ণগঞ্জের টুঙ্গি এলাকা। আক্রান্ত ব্যক্তির নাম তাপস সিংহ রায়। তিনি পেশায় মুদি ব্যবসায়ী। তিনি শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

ওই ব্যবসায়ী জানিয়েছেন, তার ঘনিষ্ঠ টুঙ্গি এলাকার বাসিন্দা হারাধন বিশ্বাস কিছুদিন আগে অসুস্থ হয়ে পড়েন। তাঁর অপারেশনের প্রয়োজন ছিল। কয়েকদিন আগে হারাধন তাপস সিংহের কাছ থেকে শারীরিক অসুস্থতার কারণে টাকা ধার নেন। ওই টাকা দিয়েই অপারেশন করান ওই ব্যক্তি। অপারেশনের পর হারাধন বাড়িতেও ফিরে আসেন।

এরপর তাপস গত বুধবার হারাধনের শারীরিক অবস্থার খোঁজ নিতে তাঁর বাড়িতে গিয়েছিলেন। অভিযোগ, তখনই হারাধনের মেয়ে-জামাই ও ছেলে তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে। শরীরের জ্বালা তো ছিলই, ঘটনার আকস্মিকতায় চমকে যান তিনিও। কিন্তু কেন হঠাৎ এই অ্যাসিড হামলা? প্রাথমিকভাবে জানা যাচ্ছে, হারাধনের পরিবারের সদস্যদের মনে সন্দেহ দানা বেঁধেছিল, হয়তো কোনওভাবে হারাধন তাপসের কাছে বাড়ি বন্ধক রেখে টাকা ধার নিয়েছিলেন। টাকা শোধ করতে না পারলে হয়তো তাপসের কাছে বাড়ি বিক্রি করে দেবেন হারাধন। আর তাপস সেই ব্যাপারে কথা বলতেই তাঁদের কাছে গিয়েছিলেন। এই অনুমান করেই অ্যাসিড হামলা বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে।

ঘটনার পর তাপসের আর্তনাদের প্রতিবেশীরা ছুটে আসেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। কৃষ্ণগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়। হারাধন বিশ্বাসের মেয়ে জামাই ও ছেলেকে আটক করেছে কৃষ্ণগঞ্জ থানার পুলিশ।

আরও পড়ুন: অভিযুক্তদের জামিন পাইয়েছিলেন, কাঁথি আদালতের আইনজীবী ও ল-ক্লার্কদের সিবিআই নোটিস

আরও পড়ুন:  কেউ চোট পেয়েছেন মাথায়, কারোর লেগেছে পায়ে, শাসকদলের কোন্দলে ফের উত্তপ্ত তুফানগঞ্জ