Nadia: রোদে বেরিয়ে লাগাতার ভোটের প্রচার, অসুস্থ কৃষ্ণনগরের রানিমা

Nadia: অপরদিকে, তাঁর পুত্র মণিশ চন্দ্র রায় বলেন, "আবহাওয়া পরিবর্তন হচ্ছে এই সময় একটু ঠাণ্ডা গরম লাগে সকলেরই। ফলে খুব একটা চিন্তার কারণ নেই। চিকিৎসক দেখে বিশ্রাম নিতে বলেছেন। সেই মতোই তিনি গোটা দিন বিশ্রাম নিচ্ছেন।"

Nadia: রোদে বেরিয়ে লাগাতার ভোটের প্রচার, অসুস্থ কৃষ্ণনগরের রানিমা
অমৃতা রায়, কৃষ্ণনগরের বিজেপি প্রার্থীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2024 | 12:31 PM

নদিয়া: অসুস্থ কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অমৃতা রায়। শারীরিক অসুস্থতার কারণে গৃহবন্দি তিনি। বাংলা বছরের প্রথমদিনই বেরতে পারলেন না রানিমা। চিকিৎসকের কথায় একদিনের বেডরেস্টে রয়েছেন তিনি।

বিগত কয়েকদিন ধরে বিজপি প্রার্থী প্রখর রোদ উপেক্ষা করেই কৃষ্ণনগর লোকসভার বিভিন্ন প্রান্তে ছুটে বেড়িয়েছেন। গত দিন তিনি তাপদাহের মধ্যে প্রচার করার সময় অসুস্থতা বোধ করেন। রাতেই চিকিৎসক তাঁর শারীরিক পরীক্ষা করেন। রবিবারও তাঁর শারীরিক পরীক্ষা করে চিকিৎসক বিশ্রামের পরামর্শ দেন। তাই প্রার্থী রানিমা অমৃতা রায় আজ সকাল থেকেই বাড়িতে রেস্ট নিচ্ছেন। কারোর সঙ্গে দেখা করেছেন না,খবর নিয়ে জানা গিয়েছে তিনি বিশ্রাম নিচ্ছেন।

অপরদিকে, তাঁর পুত্র মণিশ চন্দ্র রায় বলেন, “আবহাওয়া পরিবর্তন হচ্ছে এই সময় একটু ঠাণ্ডা গরম লাগে সকলেরই। ফলে খুব একটা চিন্তার কারণ নেই। চিকিৎসক দেখে বিশ্রাম নিতে বলেছেন। সেই মতোই তিনি গোটা দিন বিশ্রাম নিচ্ছেন।” প্রসঙ্গত, প্রতিবছরের ন্যায় এই বছরও রাজবাড়িতে নাটমন্দিরে বাসন্তীপুজো হবে। তার আয়োজন ও প্রস্তুতি চলছে। সোমবার নাট মন্দিরেই থাকবেন রানি মা জানান মণীশ। আরও বলেন, “নদিয়াবাসীর রাজবাড়িতে বাসন্তী পুজো। তাই সবাইকে তাদের নিজেদের বাড়ির এই পুজোতে উপস্থিত থাকার আহ্বান জানান।”