Nadia TMC: টাকা খেয়ে হারাতে চেয়েছিল তৃণমূল প্রার্থীকে, পোস্টার পড়ল দলেরই নেতার বিরুদ্ধে

Nadia TMC: তৃণমূল নেতার বিরুদ্ধে তৃণমূলকেই হারানোর অভিযোগ। ভোটের পরও পড়ল পোস্টার।

Nadia TMC: টাকা খেয়ে হারাতে চেয়েছিল তৃণমূল প্রার্থীকে, পোস্টার পড়ল দলেরই নেতার বিরুদ্ধে
পুরভোটে জয়ের পরও মিটল না অন্তর্দন্দ্ব (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Mar 05, 2022 | 2:46 PM

নদিয়া : জয়ের পরেও মিটল না তৃণমূল কংগ্রেসের অন্তর্দ্বন্দ্ব। প্রার্থী জেতার পরও নির্বাচনে তৃণমূল প্রার্থীকে হারানোর চক্রান্ত নিয়ে অভিযোগ তুলে দলের নামাঙ্কিত পোস্টার পড়ল খোদ তৃণমূলেরই ওয়ার্ড সভাপতির বিরুদ্ধে। নদিয়া শান্তিপুরে এরকমই একাধিক পোস্টার চোখে পড়ল শনিবার। রাতের অন্ধকারে কেউ বা কারা এসে ওই পোস্টার লাগিয়ে দিয়ে গিয়েছে বলে অভিযোগ। তৃণমূলেরই একাংশ এই পোস্টার দিয়েছে বলে অভিযোগ। যদিও ওয়ার্ড সভাপতির দাবি, তিনিই তৃণমূলকে জেতাতে সাহায্য করেছেন।

শুভাশিস দাস নামে ওই ওয়ার্ড সভাপতির বিরুদ্ধে টাকা খাওয়ার অভিযোগ তুলে পোস্টার পড়েছে। অভিযোগ, সিপিএমের কাছ থেকে ২ লক্ষ টাকা নিয়ে ওয়ার্ড তৃণমূল কংগ্রেস সভাপতি শুভাশিস দাস তাদের সঙ্গে হাত মিলিয়ে ওই ওয়ার্ডে তৃণমূলকে হারানোর চেষ্টা করেছে। তাঁর চরিত্র ভালো নয়, তিনি একজন রাজনৈতিক দালাল, এমনই বেশ কিছু পোস্টার এ দিন সকাল থেকে লক্ষ্য করা গিয়েছে শান্তিপুর শহরের ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মীরা।

ওই ওয়ার্ডের ডাকঘর মোড়, তামাচিকা মোড়ে হাতে তৃণমূলের পতাকা নিয়ে শতাধিক তৃণমূল কর্মী বিক্ষোভ প্রদর্শন করেন। ওই পোস্টার গুলিতে লেখা আছে, শুভাশিস দাস সিপিআইএমের কাছ থেকে টাকা খেয়ে তৃণমূল প্রার্থী কৌশিক প্রামাণিককে হারানোর চক্রান্ত করেছিল। কোনও কোনও পোস্টারের তলায় লেখা আছে, ১২ নম্বর ওয়ার্ড যুব তৃণমূল কংগ্রেস। তা দেখে ক্ষোভে ফেটে পড়েন গোটা ওয়ার্ডের তৃণমূল কর্মীরা। পোস্টার ঘিরে দাঁড়িয়ে বিক্ষোভ দেখান তাঁরা। যদিও ওই ওয়ার্ডের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি মিন্টু প্রামাণিক বলেন, ‘ঘটনা অত্যন্ত নিন্দনীয়, উর্ধ্বতন নেতৃত্ব কে জানিয়েছি বিষয়টি। তবে দুষ্কৃতীদের শাস্তি হওয়া প্রয়োজন।’ মহিলা সংগঠনের পক্ষ থেকে পরিষ্কারভাবেই বলা হয়েছে দলের একাংশ এই ঘটনার সঙ্গে যুক্ত।

এই অভিযোগের ভিত্তিতে শুভাশিস দাস জানান, তিনি নিজে তৃণমূলকে জয় এনে দেওয়ার জন্য কাজ করেছেন। তবে তৃণমূলের জয়ী প্রার্থী কৌশিক প্রামাণিকের সঙ্গে যে তাঁর সম্পর্ক ভালো ছিল না, সে কথা স্বীকার করেছেন শুভাশিস। দীর্ঘ আট বছর তাঁদের তেমন কোনও সম্পর্ক ছিল না। তবে প্রার্থী ঘোষণা হওয়ার পর পুরনো কথা ভুলে তিনি কাজ করেছেন বলে দাবি। তবে রাতের অন্ধকারে কারা এই পোস্টার লাগাল, তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন : Child Death In SSKM : রেফার রোগের বলি শিশু! কাজলের কৌটো বের করা গেলেও শেষরক্ষা হল না

আরও পড়ুন : Amta Youth Death : আনিসের পর মেহেরাব, পুলিশি অসহযোগিতার অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ মৃতের বাবা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla