Shantipur Crime News: বাড়ির সামনে ফাঁকা গলিতেই মায়ের সঙ্গে ঘৃণ্য আচরণ পিতৃ-হারা ছেলের! স্তম্ভিত প্রতিবেশীরাই

Shantipur Crime News: পাবানপাড়ার বাসিন্দা দীপালি ঘোষের স্বামীর মৃত্যু হয়েছে বছর খানেক আগে। তাঁর এক ছেলে ও দুই মেয়ে। কোনওমতে পরিচারিকার কাজ করে সংসার চালান দীপালি।

Shantipur Crime News: বাড়ির সামনে ফাঁকা গলিতেই মায়ের সঙ্গে ঘৃণ্য আচরণ পিতৃ-হারা ছেলের! স্তম্ভিত প্রতিবেশীরাই
নদিয়ায় মায়ের ওপর হামলা ছেলের (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Mar 06, 2022 | 10:05 AM

নদিয়া: মাকে টার্গেটটা অনেক দিন ধরেই করেছিলেন ছেলে। কিন্তু সেভাবে নাগালে পাচ্ছিলেন না। সোমবার সকালে আবারও বাড়ির সামনের রাস্তার ধারে মাকে একা পেয়েছিলেন। তখনই ফের সেই একই প্রস্তাব। বাড়ি-জমি-জায়গা সবই লিখে দিতে হবে তাঁর নামে। কিন্তু বাপ-মরা মেয়ে দুটোর ভবিষ্যতের কথা ভেবে ছেলেকেই সব দিয়ে দিতে চাননি মা! আর তাতেই পাথর দিয়ে মায়ের মাথা থেঁতলে দেওয়ার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শান্তিপুরের বাথানগাছি পাবানপাড়া এলাকায়।

পাবানপাড়ার বাসিন্দা দীপালি ঘোষের স্বামীর মৃত্যু হয়েছে বছর খানেক আগে। তাঁর এক ছেলে ও দুই মেয়ে। কোনওমতে পরিচারিকার কাজ করে সংসার চালান দীপালি। তাঁর একমাত্র ছেলে সুকেশ ১৮ বছর বয়স হতেই বিয়ে করেন এবং স্ত্রীকে নিয়ে অন্যত্র থাকতে শুরু করেন। দীপালি ঘোষের অভিযোগ, তাঁর স্বামীর তিন বিঘা চাষের জমিতে বাড়ি করে থাকেন ছেলে। আর চাষবাস করেন।

দীপালির বক্তব্য, ছেলে দাবি করছেন ওই সম্পত্তি এবং মা দীপালি ঘোষ যে বাড়িতে থাকেন, দুটোই তাঁর নামে লিখে দিতে হবে। এই নিয়ে মাঝেমধ্যেই মায়ের সঙ্গে ঝামেলা করতেন তিনি। সোমবার সকালেও ফের বাড়িতে এসে একই বিষয়ে মায়ের ওপর চাপ তৈরি করতে থাকেন ছেলে। সে সময় মা বকাবকি করে ছেলে বাড়ি থেকে চলে যেতে বলেন। এরপর বাড়ির সামনের রাস্তাতেই মাকে একা পেয়ে ছেলে পাথর ছুড়ে মারে বলে অভিযোগ।

মেয়ে দেখতে পেয়ে মাকে বাঁচাতে আসেন। তখন বোনকেও অভিযুক্ত মারধর করেন বলে অভিযোগ। দুই মেয়েকে সঙ্গে নিয়ে এবার বিচারের আশায় শেষমেশ ছেলের বিরুদ্ধে থানার দ্বারস্থ হন দীপালি। শান্তিপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে দুই মেয়েকে সঙ্গে নিয়ে শান্তিপুর থানায় যান। ছেলের বিরুদ্ধে অভিযোগ জানান। অভিযোগের ভিত্তিতে তদন্তে শান্তিপুর থানার পুলিশ।

দীপালি বলেন, “ছেলে-মেয়েগুলোকে কষ্ট করে বড় করেছি। সবই যদি ছেলেকেই দিয়ে দিই, তবে মেয়ে দুটোর কী হবে! বারবার বুঝিয়েছি ওকে। তবে ও আজ যা করল, ভাবতেই পারিনি কখনও।” এক প্রতিবেশী বললেন, “ছেলেটা এরকমই। নাহলে মায়ের সঙ্গে কেউ এমন করতে পারে। থাকে তো বাবার জায়গাতেই। তাও সব চাই।”

আরও পড়ুন: Halisahar Bombing: একটা বড় গাড়ির পিছনে এক যুবক যেতেই বিকট শব্দ, ঝাপসা হয়ে গেল চতুর্দিক! হালিশহরের কাউন্সিলরের বাড়ির সামনে ভয়ঙ্কর ঘটনা

আরও পড়ুন: Indian Student Evacuation From Ukraine: রাস্তায় সারি সারি লাশ, ক্ষতবিক্ষত-ঝলসে যাওয়া! দেহ দু’হাতে সরিয়ে অসম লড়াই জিতলেন ডাক্তারি পড়ুয়া

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla