Halisahar Bombing: গাড়ির পিছনে এক যুবক যেতেই বিকট শব্দ, ঝাপসা হয়ে গেল চতুর্দিক! হালিশহরের কাউন্সিলরের বাড়ির সামনে ভয়ঙ্কর ঘটনা

Halisahar Bombing: বিজেপির বিরুদ্ধেও স্পষ্ট করে কোনও অভিযোগ তোলেননি। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য হালিশহরের ১৯ নম্বর ওয়ার্ডে। ঘটনায় বিরোধীদের তরফেও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Halisahar Bombing: গাড়ির পিছনে এক যুবক যেতেই বিকট শব্দ, ঝাপসা হয়ে গেল চতুর্দিক! হালিশহরের কাউন্সিলরের বাড়ির সামনে ভয়ঙ্কর ঘটনা
হালিশহরে কাউন্সিলরের বাড়ির সামনে বোমাবাজি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2022 | 11:46 AM

বারাকপুর: ভাটপাড়া-হালিশহরে জারি এখনও অশান্তি। এবার হালিশহরে তৃণমূল কাউন্সিলরের গাড়িতে বোমাবাজি। তবে কাউন্সিলরের কোনও ক্ষতি হয়নি তাতে। ঘটনার পিছনে রাজনৈতিক শত্রুতা আছে বলেই অভিযোগ করছেন কাউন্সিলর। তবে কারোর নাম নেননি তিনি। বিজেপির বিরুদ্ধেও স্পষ্ট করে কোনও অভিযোগ তোলেননি। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য হালিশহরের ১৯ নম্বর ওয়ার্ডে। ঘটনায় বিরোধীদের তরফেও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

জানা যাচ্ছে, রবিবার রাতে ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অশোক যাদবের বাড়ির সামনে বোমাবাজি হয়। অভিযোগ, তাঁর বাড়ির সামনে গাড়ি দাঁড় করানো ছিল। অভিযোগ, গাড়ি লক্ষ্য করেই বোমা ছোড়া হয়। কাউন্সিলর জানাচ্ছেন, রাত তখন দেড়টা। প্রথমে একটা বিকট শব্দে তাঁদের ঘুম ভাঙে। কয়েক সেকেন্ডের ব্যবধানে আরও একটি শব্দ হয়। তাঁরা বুঝতে পারেন, বাড়ির সামনেই বোমাবাজি হচ্ছে। সে সময় তাঁরা কেউই ঘর থেকে বের হননি।

সকালে কাউন্সিলরের বাড়ির সদস্যরা দেখেন, বাড়ির সামনে দাঁড় করানো তাঁর ব্যক্তিগত গাড়িটি বোমার অভিঘাতে দুমড়ে মুছড়ে গিয়েছে। বোমার দাগও ছিল গাড়ির গায়ে। রাস্তার সামনে সিসিটিভি ক্যামেরায় গোটা দৃশ্য়টি লক্ষ্য করা হয়েছে। সিসিটিভিতে দেখা যাচ্ছে, কাউন্সিলরের বাড়ির সামনে থেকে একটা বড় গাড়ি যায়। তারপরই পরপর দুটি বোমা ফাটে। রাস্তা দিয়ে এক যুবককেও হেঁটে যেতে দেখা যায়।

এই বোমাবাজির ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। তবে অশোক যাদবের অভিযোগ, দুস্কৃতীরা যে কোন দলের রাজনৈতিক মদতেই এই বোমা ছুড়েছে। বীজপুর থানায় সোমবার সকালেই অভিযোগ দায়ের করেছেন তিনি। তবে পুলিশ এই ঘটনায় কাউকেই এখনও গ্রেফতার করতে পারেনি। দুস্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

অশোক যাদব বলেন, “এমনিতে তো আর কেউ বোমা ছুড়বে না। আমার সঙ্গে ব্যক্তিগত শত্রুতা কারোর নেই। তবে হ্যাঁ রাজনৈতিকভাবে প্রতিহিংসা পরায়ণ হয়ে কেউ এই কাজ করতেই পারে। পুলিশকে জানিয়েছি। পুলিশ দেখুক।” তৃণমূল নেতৃত্বের তরফে এর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন: Indian Student Evacuation From Ukraine: রাস্তায় সারি সারি লাশ, ক্ষতবিক্ষত-ঝলসে যাওয়া! দেহ দু’হাতে সরিয়ে অসম লড়াই জিতলেন ডাক্তারি পড়ুয়া

আরও পড়ুন: Madhyamik 2022: স্বপ্ন বড় ছিল, তবে সঙ্গে দিল না কপাল! স্মার্টফোন না থাকায় জীবনের প্রথম বড় পরীক্ষাতেই বসতে পারল না মুসকান