Nadia: ‘ভোট দিতে গেলে বডি ফেলে দেব’

Nadia: এ প্রসঙ্গে অমলবাবু বলেন, "তৃণমূলের দুষ্কৃতীরা রাত্রিবেলা বাইক নিয়ে পুরো ঘিরে ধরল। তারপর বারবার দরজায় লাথি মারতে থাকে। দরজা ভেঙে যায়। আমার মেয়ে তখন একাই ছিল ঘরে। ও ভয়ে পেয়ে অজ্ঞান হয়ে যায়।"

Nadia: 'ভোট দিতে গেলে বডি ফেলে দেব'
বাড়িতে দুষ্কৃতী হামলা নিয়ে আতঙ্কিত লোকজন Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2024 | 11:27 AM

পায়রাডাঙা: অশান্ত নদিয়ার পায়রাডাঙা। মোতায়েন রয়েছে কেন্দ্রীয় বাহিনী। তারপরও অশান্তি পায়রাডাঙার একাধিক এলাকায়। এবার পায়রাডাঙার প্রীতিডাঙায় ২ নম্বর বিজেপির পঞ্চায়েত সদস্য অমল বিশ্বাসের বাড়ি সহ একাধিক বাড়িতে দুষ্কৃতী হামলার অভিযোগ। এই ঘটনায় ২৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ প্রসঙ্গে অমলবাবু বলেন, “তৃণমূলের দুষ্কৃতীরা রাত্রিবেলা বাইক নিয়ে পুরো ঘিরে ধরল। তারপর বারবার দরজায় লাথি মারতে থাকে। দরজা ভেঙে যায়। আমার মেয়ে তখন একাই ছিল ঘরে। ও ভয়ে পেয়ে অজ্ঞান হয়ে যায়। আমার বাবা-মা ভাইঝি সকলে আতঙ্কিত। আমার ভাইঝির আঘাত লেগেছে। ছোট ভাইয়ের চোখে কাচ ঢুকে গেছে।” একই সঙ্গে তাঁর আরও অভিযোগ,”তোরা ভোট দিতে যাবি না। গেলে কিন্তু যখন তখন বডি ফেলে দেব। আজ ভোট দিতে যাইনি। ভয়ে কোনও এজেন্ট দিতে পারিনি।”

এর পাশাপাশি উকিলনাড়া মিস্ত্রিপাড়া এলাকায় থেকেও একই অভিযোগ এল। এলাকার মানুষজন কার্যত আতঙ্কগ্রস্ত। অভিযোগ, গতকাল রাতে এই এলাকায় বাইক বাহিনী তাণ্ডব চালায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, রাত্রিবেলা বাইকে করে মুখে কাপড় বেঁধে এসে লোহার রড নিয়ে আসে প্রায় কুড়ি থেকে পঁচিশ জন লোক। তাঁরা বেছে বেছে বিজেপি কর্মীদের বাড়িতে হামলা চালায়। মারধর করা হয়। অভিযোগ ওঠে বিজেপির এজেন্ট গৌতম বিশ্বাসকে মারধর করা হয়।