Mahua Moitra: বাড়িতে CBI তল্লাশি চালিয়ে কী পেয়েছে, ফাঁস করে দিলেন মহুয়া নিজেই

CBI Raid at Mahua Moitra's House:  মহুয়া মৈত্র বলেন, "মানুষের মুখ বন্ধ করা যায় না। আমরা গণতন্ত্রে বাস করি। আমি ওপেনলি জীবনযাপন করি। কারোর যদি তা নিয়ে সমস্যা হয়, সেটা তাদের সমস্যা। আগামিদিনে কী হয়, কেউ জানে না। কে জেলে বসে, কে সিংহাসনে বসে, তা মানুষই সিদ্ধান্ত নেবে।"

Mahua Moitra: বাড়িতে CBI তল্লাশি চালিয়ে কী পেয়েছে, ফাঁস করে দিলেন মহুয়া নিজেই
মহুয়া মৈত্র।Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 1:04 PM

নদিয়া: ফের ইডির সমন এড়ালেন মহুয়া মৈত্র। ভোট প্রচারেই ব্যস্ত তিনি। বৈদেশিক মুদ্রা লেনদেন সংক্রান্ত মামলায় জিজ্ঞাসাবাদের জন্যই আজ, বৃহস্পতিবার ইডি সমন পাঠিয়েছিল তৃণমূলের কৃষ্ণনগরের প্রার্থীকে। কিন্তু সেই সমন এড়িয়ে গেলেন মহুয়া। এ দিন নদিয়ার নয়াচরে নির্বাচনী প্রচারে এসে মহুয়া মৈত্র বলেন যে সিবিআই তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে লবডঙ্কা পেয়েছে।

এ দিন মহুয়া মৈত্র বলেন, “সিবিআই এল, আমার বাড়ি সার্চ করল। যাওয়ার সময় আমায় ৫টা পঞ্চনামা ধরিয়ে গেল। সেখানে লেখা, নো ইনক্রিমেন্টিং এভিডেন্স, নো ডকুমেন্ট, নো সিজার। সিবিআই যখন কিছু পায়, তখন ছাতি চিতিয়ে সাংবাদিক বৈঠক করে জানায়। আমার বাড়িতে কিছুই পায়নি। অভিযান চালিয়ে লবডঙ্কা পেয়েছে। জিনিসটা আমার বেশ হাস্যকর লাগছে। মানুষ সবকিছুই দেখছে।”

মহুয়া মৈত্র আরও বলেন, “মানুষের মুখ বন্ধ করা যায় না। আমরা গণতন্ত্রে বাস করি। আমি ওপেনলি জীবনযাপন করি। কারোর যদি তা নিয়ে সমস্যা হয়, সেটা তাদের সমস্যা। আগামিদিনে কী হয়, কেউ জানে না। কে জেলে বসে, কে সিংহাসনে বসে, তা মানুষই সিদ্ধান্ত নেবে।”

ইডির সমন পাঠানো নিয়ে বলেন, “সবে তো শুরু। ইডি আসবে, সিবিআই আসবে। প্রধানমন্ত্রী এসেছেন। আমি তো সবাইকে বলি, কৃষ্ণনগরে আসুন, সরপুরিয়া খান, আর আমার ভোটটা বাড়ুক। প্রধানমন্ত্রী বিজেপি প্রার্থীকে ফোন করবেন না তো কী আমায় ফোন করবেন!”

দিল্লিতে ইডি ডেকে পাঠানো নিয়ে মহুয়া মৈত্র বলেন, “কে ডেকে পাঠিয়েছে,আমি দিল্লি হাই কোর্টে কেস করেছিলাম ২ সপ্তাহ আগে। বলেছিলাম মিডিয়াকে তথ্য লিক করা হচ্ছে।তখন ইডি হলফনামা দিয়ে হাইকোর্টে বলেছিল যে আমরা লিক করছিনা।আমি তো আপনাদের বলিনি। ইডি হলফনামা দিয়ে বলেছে ওরা কী করছে, তা মিডিয়াকে বলা হবে না,আপনাদের কে বলেছে এইসব, বলতে পারব না।”