দলীয় কার্যালয়ে বসবেন না শুভেন্দু! নন্দীগ্রামে নিজস্ব কার্যালয় খুললেন প্রাক্তন পরিবহণ মন্ত্রী

নন্দীগ্রামের ২ নম্বর ব্লকের রেয়াপাড়ায় এই নতুন কার্যালয় খুলেছে। সাইন বোর্ডে লেখা রয়েছে, 'মাননীয় শ্রী শুভেন্দু অধিকারী মহাশয়ের সহায়তা কেন্দ্র।' কিন্তু চাঞ্চল্যকর ভাবে সাইন বোর্ডের কোথাও উল্লেখ নেই বিধায়ক পদের।

দলীয় কার্যালয়ে বসবেন না শুভেন্দু! নন্দীগ্রামে নিজস্ব কার্যালয় খুললেন প্রাক্তন পরিবহণ মন্ত্রী
শুভেন্দু অধিকারী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2020 | 8:10 PM

নন্দীগ্রাম: এখন রাজ্য রাজনীতির অন্যতম আলোচিত চরিত্র শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। মন্ত্রিত্ব ছাড়লেও এখনও তিনি তৃণমূল কংগ্রেসের বিধায়ক। তবে তাঁর রাজনৈতিক গন্তব্য নিয়ে জল্পনা শোনা যাচ্ছে কয়েক দিন ধরেই। এর মধ্যেই নন্দীগ্রামে (Nandigram) নতুন কার্যালয় খুললেন শুভেন্দু। এর আগে নন্দীগ্রামে তৃণমূল কংগ্রেসের কার্যালয়েই বসতেন বিধায়ক। কিন্তু এখন কার্যালয় বদল হল প্রাক্তন পরিবহণ মন্ত্রীর।

নন্দীগ্রামের ২ নম্বর ব্লকের রেয়াপাড়ায় এই নতুন কার্যালয় খুলেছে। সাইন বোর্ডে লেখা রয়েছে, ‘মাননীয় শ্রী শুভেন্দু অধিকারী মহাশয়ের সহায়তা কেন্দ্র।’ কিন্তু চাঞ্চল্যকর ভাবে সাইন বোর্ডের কোথাও উল্লেখ নেই বিধায়ক পদের। যেখান থেকে বিশ্লেষকরা প্রশ্ন তুলছেন তাহলে কি খুব শীঘ্রই বিধায়ক পদ থেকে ইস্তফা দিতে চলেছেন শুভেন্দু?

আরও পড়ুন: একুশের আগে মতুয়া-মন পেতে মমতার মুখেও ‘নাগরিকত্ব’

নন্দীগ্রাম ২ নম্বর ব্লকে দু’দিন হল এই নতুন কার্যালয় খুলেছে। যার আনুষ্ঠানিক কাজ শুরু হল বুধবার থেকে। সেখানে শুভেন্দু অধিকারীর সঙ্গে বসবেন ‘দাদার অনুগামীরা।’ এই নন্দীগ্রামের মাটি থেকেই উত্থান শুভেন্দু অধিকারীর। তিনি নন্দীগ্রাম আন্দোলনের ‘নায়ক’। সেই তিনিই তৃণমূলের কার্যালয়ে না বসে আলাদা একটি কার্যালয়ে বসছেন। প্রসঙ্গত এই নন্দীগ্রামের অরাজনৈতিক মঞ্চ থেকেই সুর চড়িয়ে শুভেন্দু অধিকারী বলেছিলেন, “লড়াইয়ের ময়দানে দেখা হবে।” তার কয়েক দিন পরই মন্ত্রিত্ব ছাড়েন শুভেন্দু।