Naihati Money Recover: বয়ান বদল বারংবার, যুবকের কাছ থেকে ৬০ লক্ষের হদিশ পেতে মরিয়া IT

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অবন্তিকা প্রামাণিক

Updated on: Oct 13, 2022 | 12:22 PM

Naihati: জানা গিয়েছে, ধৃত যুবক বারে-বারে তাঁর বয়ান বদলাচ্ছেন। ফলত ধন্দে পড়েছেন তদন্তকারীরা।তবে টাকার উৎসের খোঁজে মরিয়া তারা।

Naihati Money Recover: বয়ান বদল বারংবার, যুবকের কাছ থেকে ৬০ লক্ষের হদিশ পেতে মরিয়া IT
৬০ লক্ষ টাকার ব্যাগ উদ্ধার (নিজস্ব চিত্র)

নৈহাটি: মঙ্গলবার ট্রেনে এক যুবকের কাছ থেকে উদ্ধার হয় নগদ ৬০ লক্ষ চাকা।নৈহাটি জিআরপি (GRP) সেই টাকা উদ্ধার করে। ঘটনার তদন্তে নেমেছে ইনকাম ট্যাক্স এবং দুর্নীতি দমন শাখার অফিসাররা। জানা গিয়েছে, ধৃত যুবক বারে-বারে তাঁর বয়ান বদলাচ্ছেন। ফলত ধন্দে পড়েছেন তদন্তকারীরা।তবে টাকার উৎসের খোঁজে মরিয়া তারা।

সূত্রের খবর, জেরায় ধৃত যুবক অভিষেক সোনকার জানিয়েছে মাঝে-মধ্যেই তিনি এইরকম ভাবে নৈহাটিতে টাকা নিয়ে আসেন।তবে কার কাছে আসে তা এখনো বলতে নারাজ অভিযুক্ত।

কী ঘটেছিল? আপ কল্যাণী লোকাল। ট্রেনে তখন ভিড়। যাত্রী ওঠা-নাম চলছে। হঠাৎ সারপ্রাইজ চেকিং চালায় নৈহাটি জিআরপি। এরপর অভিষেকের ব্যাগ খুলতেই চোখ কপালে ওঠার জোগাড় হয় তাঁদের। কল্যাণী লোকাল থেকে নামা ওই যুবকের ব্যাগ থেকে মিলল নগদ ৬০ লক্ষ টাকা।

পুলিশ সূত্রে খবর, যুবকের বাড়ি টিটাগড়ে। কিন্তু, এত টাকা তাঁর কাছে কোথা থেকে এল, কোথায় নিয়ে যাচ্ছিল তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। বর্তমানে তাঁকে জিজ্ঞাসাবাদ করেই রহস্য উদঘাটনের চেষ্টা করছে। এদিকে টাকা সমেত ওই যুবককে গ্রেফতারির পরেই খবর যায় আয়কর দফতরের কাছে। আয়কর দফতরের আধিকারিকরাই নৈহাটি জিআরপি থানায় নিয়ে আসেন টাকা গোনার মেশিন। ওই যুবককে সারারাত ধরে দফায়-দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের অনুমান টাকার পরিমাণ আরও বাড়তে পারে।

এই খবরটিও পড়ুন

উল্লেখ্য, কয়েকদিন আগেও এই ধরনের খবর প্রকাশ্যে আসে। হাওড়া স্টেশনের ওল্ড কমপ্লেক্সের ৪ নম্বর এবং ৫ নম্বর গেটের কাছে দুই যুবককে পিঠে কালো ব্যাগ নিয়ে ঘোরাঘুরি করতে দেখেন আরপিএফ জওয়ানরা। যুবকদের দেখে সন্দেহ হওয়াতেই পাকড়াও করতেই বেরিয়ে আসে নগদ ৩৮ লক্ষ ৫০ হাজার টাকা। তার কিছুদিন আগে হাওড়া স্টেশনেই রাজকুমার সোনি নামে এক প্রৌঢ়ের ব্যাগ থেকে উদ্ধার হয় নগদ ৩৫ লক্ষ টাকা। তিনি এত টাকা নিয়ে কোথায় যাচ্ছিলেন তার কোনও সদুত্তর দিতে পারেননি তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla