বিবাহ বহির্ভূত সম্পর্ক ধরা পড়তেই আত্মঘাতী হয়েছিলেন স্ত্রী, প্রতিশোধ নিতে ভাইকে গুলি দাদার!

প্রায় ১০ বছরের সেই সম্পর্ক জানাজানি হতেই পারিবারিক বিবাদ শুরু হয়। বসিরহাটে (Basirhat) চাঞ্চল্য।

বিবাহ বহির্ভূত সম্পর্ক ধরা পড়তেই আত্মঘাতী হয়েছিলেন স্ত্রী, প্রতিশোধ নিতে ভাইকে গুলি দাদার!
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 09, 2021 | 4:38 PM

বসিরহাট: ভাইয়ের সঙ্গে স্ত্রীয়ের বিবাহ বর্হিভূত সম্পর্ক। জানাজানি হতেই চার মাস আগে অপমানে আত্মঘাতী হয়েছেন স্ত্রী। আর তারই প্রতিশোধ নিতে ভাইকে গুলি করার অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বসিরহাটের (Basirhat) হাড়োয়ার ভিগেরআইট গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, বছর তিরিশের ইউনুস মোল্লার সঙ্গে তাঁরই দাদা ইয়াকুব মোল্লার স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। প্রায় ১০ বছরের সেই সম্পর্ক জানাজানি হতেই পারিবারিক বিবাদ শুরু হয়। সালিশি সভাও ডাকা হয়। তাতেও সমাধান হয়নি। ৪ মাস আগে অপমানিত হয়ে ইয়াকুব মোল্লার স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন বলে দাবি প্রতিবেশীদের।

শুক্রবার ভাইয়ের সঙ্গে সেই বিবাদ আরও চরমে ওঠে। দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। হাতাহাতিও হয়। তারপর ইয়াকুব মোল্লা পকেট থেকে বন্দুক বার করে ইউনুস মোল্লাকে পরপর দুটি গুলি করে। একটি বুকে লাগে অন্যটি কোমরে লাগে। স্থানীয় বাসিন্দারা ছুটে এলে বন্দুক ফেলে রেখে পালিয়ে যায় ইয়াকুব।

আরও পড়ুন: তৃণমূলকে ভোট দিলেই ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১০০০ টাকা!

ইউনুস মোল্লাকে আশঙ্কাজনক অবস্থায় হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে আরজিকর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। এলাকায় উত্তেজনা তৈরি হয়। ঘটনাস্থলে মোতায়েন রয়েছে হাড়োয়া থানার পুলিশ। বন্দুক কোথা থেকে এল, তাও খোঁজ চালাচ্ছে পুলিশ।