Crime News: জামাইবাবুদের দিয়ে স্ত্রীকে ধর্ষণ! অভিযোগে করতেই বধূর উপর অ্যাসিড হামলা স্বামীর!

Acid Attack: শ্বশুরবাড়িতে ধর্ষণের শিকার গৃহবধূ মামলা দায়ের করলে সেই মামলা তুলে নেওয়ার জন‍্য হুমকি এবং অ্যাসিড দিয়ে হামলার চেষ্টার অভিযোগ উঠল স্বামী এবং পরিবারের বিরুদ্ধে।

Crime News: জামাইবাবুদের দিয়ে স্ত্রীকে ধর্ষণ! অভিযোগে করতেই বধূর উপর অ্যাসিড হামলা স্বামীর!
স্বামীর বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগ স্ত্রীয়ের। । প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2021 | 12:39 PM

বসিরহাট: শ্বশুরবাড়িতে ধর্ষিতা হয়েছেন। এই অভিযোগ করে মামলা করেছিলেন স্ত্রী। শ্বশুরবাড়ির লোকজন বারবার চাপ দিলেও মামলা প্রত্যাহার করেননি তিনি। তাই অ্যাসিড ছুড়ে তাঁর মুখ নষ্ট করে দেওয়ার চেষ্টার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরনা জেলার বসিরহাটে।

শ্বশুরবাড়িতে ধর্ষণের শিকার গৃহবধূ মামলা দায়ের করলে সেই মামলা তুলে নেওয়ার জন‍্য হুমকি এবং অ্যাসিড দিয়ে হামলার চেষ্টার অভিযোগ উঠল স্বামী এবং পরিবারের বিরুদ্ধে। বসিরহাট মহকুমার হাড়োয়া থানা এলাকার ঘটনা। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য এলাকায়।

জানা গিয়েছে, ১৮ বছরের যুবতীর সঙ্গে তাঁর এলাকারই যুবক ২০ বছর বয়সী সিরাজুল মোল্লার বিয়ে হয়‌। বিয়ের সময় সোনার গয়না এবং বাড়ি নির্মাণের জন‍্য ১০ লক্ষ টাকার বেশি পণ নেয় সিরাজুল বলে যুবতীর বাপের বাড়ির লোকের দাবি। তার পর বিয়ের প্রথম তিন মাস বেশ ভালই কাটছিল। সুথেই সংসার করছিলেন ওই যুবতী। কিন্তু তিন মাস পর আরও পাঁচ লক্ষ টাকা দাবি করে সিরাজুল। কিন্তু পণ দিতে না পারায় বধূর উপর নেমে আসে অত্যাচার। তাঁকে শারীরিক ও মানসিক ভাবে অত্যাচার করে স্বামী এবং তার শ্বশুরবাড়ির লোকজন বলে অভিযোগ। এমনকী কয়েক বার কেরোসিন দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়েছে বলেও দাবি বধূর বাপের বাড়ির লোকজনের। পাশাপাশি প্রতিনিয়ত আত্মহত্যার প্ররোচনাও দিয়ে চলেছে তারা।

এর পর গত ৫ অক্টোবর ঘটে যায় চাঞ্চল্যকর অভিযোগ। অভিযোগ, সেদিন বাড়িতে মদ্যপানের আসর বসায় ওই গৃহবধূর স্বামী এবং তাঁর দুই জামাইবাবু। অতিরিক্ত মদ্যপানের পর বধূর দুই জামাইবাবু গিয়াসউদ্দিন মোল্লা এবং শেখ বাবলু মোল্লা তাঁকে একাধিকবার ধর্ষণ করে বলে অভিযোগ। এদিকে বধূর আর্ত চিৎকারে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। তাঁকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এর পর ওই গৃহবধূ বিষয়টি তাঁর স্বামীকে জানালে তিনি প্রতিবাদ করা তো দূরের কথা, উল্টে তাঁর উপ‍র আরও অত্যাচার করতে থাকেন বলে অভিযোগ। এর পর ওই গৃহবধূ বসিরহাট পুলিশ জেলার পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে গিয়াসউদ্দিন মোল্লাকে ইতিমধ্যে আটক করেছে পুলিশ। তারপর থেকে ওই বধূকে শ্বশুরবাড়ির লোকজন মারধর ও হুমকি দিতে থাকে বলে অভিযোগ। তিনি ভয় পেয়ে বাপের বাড়িতে চলে যায়। কিন্তু তাতেও নাছোড় স্বামী। এদিন বিদ্যাধরী নদী সংলগ্ন এলাকায় স্ত্রীকে অ্যাসিড মারার চেষ্টা করে অভিযুক্ত স্বামী এবং তার দুই সঙ্গী। অকুস্থলে স্থানীয় বাসিন্দারা চলে আসায় সেখান থেকে চম্পট দেয় অভিযুক্তরা।

এই ঘটনার পর হাড়োয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বধূ এবং বধূর বাপের বাড়ির লোকজন ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

আরও পড়ুন: Nandigram: ‘শহিদ নিশিকান্তকে খুন করিয়েছেন শুভেন্দুই’, নন্দীগ্রাম রাজনীতিতে চাঞ্চল্যকর মোচড়