Sandeshkhali: শাহজাহান গড়ে গিয়ে CBI-এর হাতে এল বিদেশে তৈরি অস্ত্র

Sandeshkhali: বস্তুত, এ দিন গোপন সূত্রে গোয়েন্দারা খবর পেয়েছিলেন সন্দেশখালিতে তৃণমূল পঞ্চায়েত সদস্যের আত্মীয় হাফিজুল খা-র বাড়িতে প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র-পিস্তল-বোমা মজুত রয়েছে। সেখানে পৌঁছন গোয়েন্দারা। মাটি খুঁড়ে চলে তল্লাশি।

Sandeshkhali: শাহজাহান গড়ে গিয়ে CBI-এর হাতে এল বিদেশে তৈরি অস্ত্র
সন্দেশখালিতে সিবিআইImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2024 | 1:32 PM

সন্দেশখালি: গত ৫ জানুয়ারি সন্দেশখালিতে ইডি আধিকারিকদের উপর হামলার ঘটনার তদন্তে নেমেছে সিবিআই। শুক্রবার সকালেই সেখানে পৌঁছে গিয়েছেন তিনি। জানা যাচ্ছে, দশ সদস্যের একটি দল ও নিরপত্তারক্ষী নিয়ে সেখানে পৌঁছেছেন গোয়ন্দারা। বিভিন্ন জায়গায় চলছে তল্লাশি অভিযোগ। কেন্দ্রীয় এজেন্সি সূত্রে খবর, সন্দেশখালীতে তল্লাশিতে গিয়ে গোয়েন্দাদের হাতে এসেছে বিদেশে তৈরি পিস্তল ও রাইফেল। এ প্রসঙ্গে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা জানিয়েছেন, বিষয়টি দেখছে নির্বাচন কমিশন।

বস্তুত, এ দিন গোপন সূত্রে গোয়েন্দারা খবর পেয়েছিলেন সন্দেশখালিতে তৃণমূল পঞ্চায়েত সদস্যের আত্মীয় হাফিজুল খা-র বাড়িতে প্রচুর পরিমাণে আগ্নেয়াস্ত্র-পিস্তল-বোমা মজুত রয়েছে। সেখানে পৌঁছন গোয়েন্দারা। মাটি খুঁড়ে চলে তল্লাশি। শুধু তাই নয়, এর পাশাপাশি ওই বাড়িটির থেকে পাঁচশো কিলোমিটার দূরে আরও একটি বাড়িতেও তল্লাশি চালাচ্ছেন গোয়েন্দারা। তবে সেই বাড়িতে কে থাকেন, কী তাঁর পরিচয় তা জানতে পারা যায়নি।

বস্তুত, গত ৫ই জানুয়ারি রেশন দুর্নীতির তদন্তে গিয়েছিলেন ইডি আধিকারিকরা। সেই সময় অন্যতম অভিযুক্ত শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে আক্রান্ত হতে হয় ইডি আধিকারিকদের। জখম হন জওয়ানরাও। মাথা ফাটে গোয়েন্দাদের। সেই ঘটনার তদন্ত হাতে নেয় সিবিআই। সেই ঘটনায় শেখ শাহজাহান সহ একাধিক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। আজও ঘটনার তদন্তের জন্য সন্দেশখালি পৌঁছন গোয়েন্দারা। এরপর তল্লাশি চালাতেই উদ্ধার হয় বিদেশে তৈরি পিস্তল ও রাইফেল।