Basirhat Blast: গ্যাস সিলিন্ডার ফেটে আহত এক নাবালক ও তাঁর বৌদি

Basirhat Blast: ঘরের ভিতর তখন বছর এগারোর এক বাচ্চা ছেলে ও তাঁর বৌদি যন্ত্রণায় কাতরাচ্ছেন।

Basirhat Blast: গ্যাস সিলিন্ডার ফেটে আহত এক নাবালক ও তাঁর বৌদি
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 4:27 PM

উত্তর ২৪ পরগনা: দুপুর গড়িয়েছে। আচমকাই বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। বাড়ি থেকে ধোঁয়া বের হতে থাকে। শব্দের উৎস খুঁজে ছুটে আসেন প্রতিবেশীরা। ঘরের ভিতর তখন বছর এগারোর এক বাচ্চা ছেলে ও তাঁর বৌদি যন্ত্রণায় কাতরাচ্ছেন। প্রাথমিকভাবে বোমা ফেটে বলে মনে করলেও বাড়িতে ঢুকে প্রতিবেশীরা বুঝতে পারেন আসল ঘটনা। গ্যাস সিলিন্ডার ফেটে আহত এক নাবালক ও এক গৃহবধূ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বসিরহাটের পিফা গ্রাম পঞ্চায়েতের রামনগরের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বসিরহাট থানার পিফা গ্রাম পঞ্চায়েতের রামনগরের বাসিন্দা বছর ১১ এর রাকিবুল মণ্ডল তাঁর বৌদি বছর পঁচিশের সোনিয়া বিবির সঙ্গে বাড়িতে ছিলেন। সোনিয়া রান্না করছিলেন। তাঁর বয়ান অনুযায়ী, সেই সময় হঠাৎই গ্যাস সিলেন্ডার ফেটে যায়। বিস্ফোরণের অভিঘাতে ছিটকে পড়েন তিনি। তাঁর হাঁটু থেকে মাংস কার্যত খুবলে যায়। এদিন মারাত্মকভাবে আহত হয় তাঁর দেওরও।

স্থানীয় বাসিন্দারা প্রথমে ভেবেছিলেন বোমা ফেটেছে। পরে তাঁরা এসে দেখেন বাড়ির ভিতরে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছেন দু’জনে। রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরিবারের অন্যান্য সদস্য ও স্থানীয় বাসিন্দাদের উদ্যোগে তাঁদেরকে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তাঁরা। ঘটনাস্থলে বসিরহাট থানার পুলিশ।