Basirhat Domestic Violence: সারা শরীরে ছ্যাঁকা, বউকে জলে ডুবিয়ে খুনের চেষ্টার অভিযোগ

Basirhat Domestic Violence: পরিবারের অভিযোগ, মাদকাসক্ত হয়ে অত্যাচারের মাত্রা আরও বাড়িয়ে দিতেন আরিফ। বৃহস্পতিবার হঠাৎ স্বামী ছাবিনাকে ঘর থেকে টানতে টানতে মারধর করে পুকুরে নিয়ে গিয়ে জলে চুবিয়ে খুনের চেষ্টা করেন বলে অভিযোগ।

Basirhat Domestic Violence: সারা শরীরে ছ্যাঁকা, বউকে জলে ডুবিয়ে খুনের চেষ্টার অভিযোগ
বসিরহাটে নিগৃহীত গৃহবধূ
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 17, 2022 | 1:34 PM

উত্তর ২৪ পরগনা: বধূকে জলে ডুবিয়ে খুনের চেষ্টার অভিযোগ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে বসিরহাটের হাসনাবাদের রামেশ্বরপুর-বরুনহাট গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ বরুণী গ্রামে। মৃতের নাম সাবিনা বিবি(২৮)। তিনি বরুণী গ্রামের বাসিন্দা। বছর আঠাশের গৃহবধূ ছাবিনা বিবির স্বামী আরিফ মিস্ত্রি।তিনি গাছ কাটার কাজ করেন।

পরিবারের অভিযোগ, কেবলমাত্র সন্দেহের বশে স্ত্রীর উপর অকথ্য অত্যাচার চালাতেন তিনি। সারা শরীরে বিড়ি-সিগারেট ছ্যাঁকা দিতেন বলে অভিযোগ। প্রতিবাদ করলে জুটতো বেধড়ক মারধর।

পরিবারের অভিযোগ, মাদকাসক্ত হয়ে অত্যাচারের মাত্রা আরও বাড়িয়ে দিতেন আরিফ। বৃহস্পতিবার হঠাৎ স্বামী ছাবিনাকে ঘর থেকে টানতে টানতে মারধর করে পুকুরে নিয়ে গিয়ে জলে চুবিয়ে খুনের চেষ্টা করেন বলে অভিযোগ। সেই সময় পরিবারের অন্যান্য সদস্যরা তাঁকে হাতেনাতে ধরে ফেলেন। থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে পৌঁছয় হাসনাবাদ থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আরিফকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। স্ত্রী স্বামীর বিরুদ্ধে হাসনাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পরে আরিফকে গ্রেফতার করা হতে পারে বলে জানা যাচ্ছে। আরিফ যে তাঁর স্ত্রীর ওপর অত্যাচার করতেন, তার প্রমাণ পেয়েছে পুলিশ। সাবিনার শরীরে একাধিক জায়গায় সিগারেটের ছ্যাঁকার দাগ রয়েছে। স্ত্রী ছাবিনা ও দেওর-সহ পরিবারের অন্যান্য সদস্যরা দাদার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

এই খবরটিও পড়ুন

স্থানীয় এক বাসিন্দা বলেন, “ওদের বাড়িতে চিৎকার চেঁচামেচি শুনতেই পেতাম। রোজ বউটাকে পেটাত ও। ওর কঠিন শাস্তি হওয়ার প্রয়োজন রয়েছে। যাতে এলাকার কেউ এমন করতে না পারেন। কেবল সন্দেহের বশেই এমনটা করল।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla