Halisahar: বাড়ির অদূরেই দুষ্কৃতীদের ‘মার’, জলাশয় থেকে উদ্ধার যুবকের দেহ

Halisahar: অরিজিৎ ওরফে বান্টি বুধবার কাজ সেরে বাড়ি ফিরছিলেন। ঘটনার কিছুক্ষণ আগে পর্যন্তও ফোনে পরিবারের সঙ্গে কথা হয়। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও অরিজিৎ বাড়িতে না ঢোকায়, পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন।

Halisahar: বাড়ির অদূরেই দুষ্কৃতীদের 'মার', জলাশয় থেকে উদ্ধার যুবকের দেহ
হালিশহরে যুবকের দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2024 | 3:12 PM

উত্তর ২৪ পরগনা: বাড়ির অদূরেই দুষ্কৃতীদের মারে মৃত্যু হল এক যুবকের। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার গালিশহরের বালি ভাড়া গ্রামে। পুলিশ জানিয়েছে মৃতের নাম অরিজিৎ বিশ্বাস। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পরিবারের তরফ থেকে দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  অরিজিৎ ওরফে বান্টি বুধবার কাজ সেরে বাড়ি ফিরছিলেন। ঘটনার কিছুক্ষণ আগে পর্যন্তও ফোনে পরিবারের সঙ্গে কথা হয়। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও অরিজিৎ বাড়িতে না ঢোকায়, পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন। তখন দেখা যায়, বাড়ির অদূরেই জলাশয়ের ধারে লোক জমায়েত হয়ে রয়েছেন।

খোঁজ নিয়ে পরিবারের সদস্যরা জানতে পারেন,  বাড়ি ফেরার পথেই এক দুষ্কৃতী অরিজিতের ওপর চড়াও হয়। তাঁকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। সে সময়ে নিজেকে বাঁচাতে দৌঁড়ে পালিয়ে রাস্তার ধারে পুকুরে ঝাঁপ দেন অরিজিৎ।

স্থানীয় বাসিন্দারা চিৎকার চেঁচামেচি শুনতে পেয়ে দৌড়ে এসে দেখেন পুকুরে হাবুডুবু খাচ্ছেন অরিজিৎ। দ্রুত তাঁকে উদ্ধার করে কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, জলাশয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাঁর মৃত্যু হতে পারে। কিন্তু তাঁর শরীরে একাধিক আঘাতের চিহ্ন থাকায়, পরিবারের অভিযোগ দুষ্কৃতীদের মারেই মৃত্যু হয়েছে অরিজিতের। পরিবারের তরফ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কিন্তু কী কারণে হামলা, সে বিষয়ে স্পষ্ট করে  কোনও ক্লু দিতে পারেননি পরিবারের সদস্যরা। পুলিশ আপাতত ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছে।