গণনার আগের দিন বোমা-সহ গ্রেফতার আইএসএফ নেতা, ফাঁসানোর অভিযোগ সংযুক্ত মোর্চার

উত্তর ২৪ পরগনা: গণনার (Assembly Election Result 2021) আগের দিন তাজা বোমা-সহ গ্রেফতার ইন্ডিয়ান সেকিউলার ফ্রন্ট বা আইএসএফ নেতা। বসিরহাট মহকুমার হাড়োয়া থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। অভিযোগ ধৃত নেতার কাছ থেকেই বোমাগুলি পাওয়া গিয়েছে। যদিও পাল্টা সংযুক্ত মোর্চার তরফে দাবি, এসব মিথ্যা মামলায় ফাঁসিয়ে ভয়ের বাতাবরণ তৈরির চেষ্টা চলছে। হাড়োয়া থানার বকজুড়ি গ্রামপঞ্চায়েতের মজমপুর […]

গণনার আগের দিন বোমা-সহ গ্রেফতার আইএসএফ নেতা, ফাঁসানোর অভিযোগ সংযুক্ত মোর্চার
একটি সংবাদপত্রের সম্পাদক সন্দীপ শর্মা ও সাংবাদিক সুনীল ব্রারের নামে এফআইআর দায়ের করা হয়েছেপ্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: May 01, 2021 | 1:42 PM

উত্তর ২৪ পরগনা: গণনার (Assembly Election Result 2021) আগের দিন তাজা বোমা-সহ গ্রেফতার ইন্ডিয়ান সেকিউলার ফ্রন্ট বা আইএসএফ নেতা। বসিরহাট মহকুমার হাড়োয়া থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। অভিযোগ ধৃত নেতার কাছ থেকেই বোমাগুলি পাওয়া গিয়েছে। যদিও পাল্টা সংযুক্ত মোর্চার তরফে দাবি, এসব মিথ্যা মামলায় ফাঁসিয়ে ভয়ের বাতাবরণ তৈরির চেষ্টা চলছে।

হাড়োয়া থানার বকজুড়ি গ্রামপঞ্চায়েতের মজমপুর গ্রাম। মিনাখাঁ বিধানসভার মধ্যে পড়ে এই এলাকা। পুলিশ সূত্রে খবর, শনিবার ভোরেএলাকায় পুলিশ টহল দেওয়ার সময় গোপন সূত্রে খবর পেয়ে স্থানীয় মইদুল শেখের বাড়ি থেকে চারটি তাজা বোমা উদ্ধার করে। হাড়োয়া থানার পুলিশের অনুমান, এই ঘটনায় আরও আইএসএফ কর্মী-সমর্থক জড়িত থাকতে পারেন। এদিনই ধৃতকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।

আরও পড়ুন: মন ভাল করা খবর! ৮ দিন বয়সে করোনার সঙ্গে ঢিসুম ঢিসুম, যুদ্ধ জিতে বাড়ি ফিরল একরত্তি

ঠিক গণনার আগের দিন এই ধরনের বোমা কোথা থেকে এল, কেনই বা ওই যুবকের কাছে ছিল তা খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয় তৃণমূল নেতা শেখ হাফিজ আহমেদ বলেন, “এটা ওদের ঐতিহ্য। ভোট গণনার আগে অশান্তি পাকানোর জন্য এই ধরনের বোমা মজুত করে রেখেছে। ওদের আরও যে সব কর্মী আছে, তাদের বাড়ি তল্লাশি চালালে আগ্নেয়াস্ত্র, বোমা পেতে পারে পুলিশ। আইএসএফ জিততে পারবে না জেনে এই ধরনের অশান্তি পাকানোর চেষ্টা করছে। এলাকার মানুষকে ভীত সন্ত্রস্ত করার চেষ্টা করছে।”

আরও পড়ুন: কয়লা পাচারকাণ্ডে এবার জ্ঞানবন্ত সিংকে তলব সিবিআইয়ের

পাল্টা সংযুক্ত মোর্চার তরফে অভিযোগ, “আমাদের সংযুক্ত মোর্চার একজন, আইএসএফ কর্মী মইদুল শেখকে পুলিশ বিনা অপরাধে গ্রেফতার করেছে। শুনছি এখন নাকি তাঁকে কিছু মিথ্যা মামলা দেওয়া হয়েছে। রবিবার ভোট গণনা। এটাকে ভণ্ডুল করতেই এসব মিথ্যার আশ্রয় নিচ্ছে। একজন নিরপরাধ কর্মীকে আটকে অন্যদের ভয় দেখানোর চেষ্টা চলছে। আমাদের জয় নিশ্চিত। এভাবে আমাদের ঠেকানো যাবে না।”