Khardaha By Election 2021: পিছন থেকে লক্ষ্য করে ইট! খড়দহে ‘আক্রান্ত’ সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য

Khardaha By Election 2021:

Khardaha By Election 2021: পিছন থেকে লক্ষ্য করে ইট! খড়দহে 'আক্রান্ত' সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য
খড়দহে আক্রান্ত সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 12:26 PM

খড়দহ: খড়দহে ‘আক্রান্ত’ সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য (Tanmoy Bhattacharjee)। দলীয় কার্যালয়ে আসার সময় ইট ছোড়ে একদল দুষ্কৃতী, অভিযোগ সিপিএম নেতার। বিচ্ছিন্ন ঘটনা, খড়দহে শান্তিপূর্ণ ভোট হচ্ছে বলেই দাবি তন্ময় ভট্টাচার্যের। ঘটনার তীব্র নিন্দা খড়দহের তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের।

খড়দহে এসে সাংবাদিক সম্মেলন করেন সিপিএম নেতা। তিনি এ প্রসঙ্গে বলেন, “আমার গাড়ি কোনও অনুমতি নেয় নেই। আমার পরিকল্পনা হচ্ছে, আমি ও আমার প্রার্থী এক গাড়িতে থাকব। আমার ইলেকশন এজেন্ট ও অন্য নেতারা এক গাড়িতে থাকবেন। সে জন্য আমার গাড়িটা দূরে ছেড়ে দিয়েছিলাম। আমি হেঁটে আসছিলাম। আমাদের দলীয় কার্যালয়ে ঢোকার মুখেই পিছন থেকে একটা পাথর বা ইট আমার ঘাড়ে এসে পড়ে। আমার প্রচণ্ড আঘাত লাগে। আমি পিছন ফিরে দেখি কালো প্যান্ট পরা, কালো মাস্ক পরা একটি ছেলে দ্রুত হেঁটে যাচ্ছে। আমি কাউকে দেখিনি, তাই তাকেই অভিযুক্ত করছি না। বাকি সবাই সামনেই তাকিয়ে ছিলেন, তাঁদের দেখে অস্বাভাবিক লাগেনি।”

সিপিএম নেতা বলেন. “আমি নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাচ্ছি, এখনও পর্যন্ত নির্বাচন সুষ্ঠভাবে হচ্ছে। তৃণমূল কংগ্রেস বিজেপি কিংবা অন্য কোনও রাজনৈতিক দলের পক্ষে এখনও পর্যন্ত বড় অশান্তির খবর মেলেনি। দু-একটা বিক্ষিপ্ত ঘটনা ঘটেছে। তবে অপূর্বনগরে আমাদের পোলিং এজেন্টকে কাল রাতে ও সকালে বসতে বাধা দেওয়া হয়েছে। মহিষপোতা অঞ্চলেও আমাদের কোনও পোলিং এজেন্ট নেই। সেখানেও আমাদের পোলিং এজেন্টকে বসতে বাধা দেওয়া হয়েছে। রাতে ভয় দেখানো হয়েছে। তেঘরিয়াতেও একটা বুথ বাদ দিয়ে আমাদের কোনও পোলিং এজেন্ট নেই।” তবে নির্দিষ্ট করে তৃণমূলকে দলগতভাবে দায়ী না করে তিনি বলেন, “আমার ধারণা তৃণমূলের পাড়ার কয়েকজন মস্তান এ কাজ করেছে। তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব দলগতভাবে এই কাজ করেছে বলে আমার মনে হয় না।”

তবে সিপিএম নেতা অভিযোগ করেন, “পানিহাটির ৯৫ নম্বর বুথে তৃণমূল কাউন্সিলর পার্থ। তিনি বুথের ভিতর পর্যায়ক্রমে বারবার ঢুকছেন, বেরোচ্ছেন। কেনই বা প্রিসাইডিং অফিসার সেটায় অনুমতি দিচ্ছেন জানি না।”

যদিও এ প্রসঙ্গে খড়দার তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, “ঘটনার নিন্দা করছি। আমাদের দল কোনো ভাবে যুক্ত না। দলের পক্ষ থেকে সবাইকে বলা রয়েছে বিরোধী দলকে যেন কোথাও কোনো বাধা না দেওয়া হয়।”

আরও পড়ুন: Khardaha By Election 2021: ডবল ডোজ় না থাকলে ভোটারদের ঢুকতে দেওয়া হচ্ছে না! কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসা শোভনদেবের

আরও পড়ুন: Dinhata By Election 2021: বুথে ভোটারের সঙ্গী অন্য কেউ! দিনহাটায় প্রিসাইডিং অফিসারের সামনেই একের পর এক নজিরবিহীন ঘটনা