Khardaha By Election 2021: ডবল ডোজ় না থাকলে ভোটারদের ঢুকতে দেওয়া হচ্ছে না! কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসা শোভনদেবের

Khardaha By Election 2021: শোভনদেববাবুর অভিযোগ, প্রার্থীর নাম লেখা ব্যাজ পড়ে এজেন্টকে বসতে বাধা দেওয়া হয়েছে বুথে। তা শুনেই তিনি বুথে এসেছিলেন। তাঁকেও বুথে ঢুকতে বাধা দেওয়া হয়।

Khardaha By Election 2021: ডবল ডোজ় না থাকলে ভোটারদের ঢুকতে দেওয়া হচ্ছে না! কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসা শোভনদেবের
কল্যাণনগর বিদ্যাপীঠে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে শোভনদেববাবুর বচসা (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 9:14 AM

খড়দা: ডবল ডোজ় ভ্যাকসিন না থাকলে ভোটারদের বুথে ঢুকতে দিচ্ছে না কেন্দ্রীয় বাহিনী। অভিযোগ তুললেন খড়দার তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়।

ভোট পর্ব শুরু হতেই দফায় দফায় উত্তপ্ত খড়দা। তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর বচসা। তাঁকে বুথে ঢুকতে বাধা। এদিকে বিজেপি প্রার্থী জয় সাহাকেও ‘গো ব্যাক’ স্লোগান।

উপনির্বাচনের দিন সকালে খড়দার কল্যাণনগর বিদ্যাপীঠ বুথে সকালে ঢুকতে যান তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়। অভিযোগ, তাঁকে বুথে ঢুকতে বাধা দেয় কেন্দ্রীয় বাহিনী। কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন শোভনদেব চট্টোপাধ্যায়। পরে তাঁকে বুথে ঢুকতে দেওয়া হয়।

শোভনদেববাবুর অভিযোগ, প্রার্থীর নাম লেখা ব্যাজ পড়ে এজেন্টকে বসতে বাধা দেওয়া হয়েছে বুথে। তা শুনেই তিনি বুথে এসেছিলেন। তাঁকেও বুথে ঢুকতে বাধা দেওয়া হয়। পাশাপাশি ভোটারদের ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ় দেখতে চাওয়া হয়েছে বুথে। ভোট দিতে আসা ব্যক্তিকে কেন দ্বিতীয় ডোজ়ের সার্টিফিকেট দেখাতে হবে, তা নিয়ে প্রশ্ন তোলেন শোভনবাবু।

এদিকে, খড়দহ বিধানসভা কেন্দ্রের ১৯২ নম্বর বুথের বিজেপি প্রার্থীকে ঘিরে স্লোগান দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ভোটারদের প্রভাবিত করা হচ্ছে, ভয় দেখানো হচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন খড়দহ কেন্দ্রের বিজেপি প্রার্থী জয় সাহা। শনিবার সকালে ১৯২ নম্বর বুথে ভোট শুরুর সময়ই জয় সাহাকে ঘিরে গো ব্যাক স্লোগান দেওয়া হয়েছে বলে অভিযোগ। এ দিকে তৃণমূলের পাল্টা অভিযোগ, দলীয় প্রতীক লাগানো গাড়ি নিয়ে ঘুরছেন বিজেপি প্রার্থী। তৃণমূলের বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হবে বলেও জানিয়েছে বিজেপি। ভোটের আগে থেকেই দফায় দফায় উত্তপ্ত হয়েছে খড়দা। জয় সাহার ওপরেও আগে হামলা হয় বলে অভিযোগ।

খড়দার সূর্যসেন হাইস্কুলে বুথের ১০০ মিটারের মধ্যে তৃণমূলের পতাকা দেখা যায়। পরে কেন্দ্রীয় বাহিনীর নির্দেশে পতাকা খুলে ফেলেন তৃণমূল কর্মীরা। বেশ কিছু বুথের সামনে বহিরাগতদের ঘোরাফেরা করতেও দেখা যায়। পরে তা সরিয়ে দেয় কেন্দ্রীয় বাহিনী।

শেষ পাওয়া খবর অনুযায়ী, খড়দার সূর্য সেন স্কুলের ৪৩ নং বুথে ইভিএম খারাপ। সেখান ভোটদান প্রক্রিয়া বন্ধ রয়েছে।

আরও পড়ুন: Khardaha By Election: ভোট শুরুর আগেই উত্তপ্ত খড়দহ, বিজেপি প্রার্থীকে ঘিরে গো ব্যাক স্লোগান