Khardaha By Election: ভোট শুরুর আগেই উত্তপ্ত খড়দহ, বিজেপি প্রার্থীকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: tannistha bhandari

Updated on: Oct 30, 2021 | 10:35 AM

Khardaha By Election: অভিযোগ, পাল্টা অভিযোগে উত্তপ্ত খড়দহ কেন্দ্র। ভোট শুরুর আগেই উত্তেজনা।

Khardaha By Election: ভোট শুরুর আগেই উত্তপ্ত খড়দহ, বিজেপি প্রার্থীকে ঘিরে 'গো ব্যাক' স্লোগান
খড়দহে অশান্তি

খড়দহ : ভোট শুরু হতে না হতেই উত্তপ্ত খড়দহ (Khardaha) বিধানসভা কেন্দ্রের ১৯২ নম্বর বুথ। বিজেপি (BJP) প্রার্থীকে ঘিরে স্লোগান দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ভোটারদের প্রভাবিত করা হচ্ছে, ভয় দেখানো হচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন খড়দহ কেন্দ্রের বিজেপি প্রার্থী জয় সাহা। শনিবার সকালে ১৯২ নম্বর বুথে ভোট শুরুর সময়ই জয় সাহাকে ঘিরে ‘গো ব্যাক’ (Go Back) স্লোগান দেওয়া হয়েছে বলে অভিযোগ। এ দিকে তৃণমূলের পাল্টা অভিযোগ, দলীয় প্রতীক লাগানো গাড়ি নিয়ে ঘুরছেন বিজেপি প্রার্থী। তৃণমূলের (TMC) বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হবে বলেও জানিয়েছে বিজেপি।

এ দিন সকালে খড়দহ কেন্দ্রের বুথগুলি পরিদর্শনে এসেছিলেন জয় সাহা (Joy Saha)। তাঁর অভিযোগ, ১৯২ নম্বর বুথে যাওয়ার পরই বুথের সামনে তাঁকে ঘিরে স্লোগান দেওয়া হয়। জয় সাহা অভিযোগে জানান, বুথের ৫০ মিটারের মধ্যেই রয়েছে তৃণমূলের পতাকা। সে গুলি কেন সরানো হয়নি তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি প্রার্থী। পাশাপাশি, তাঁর দাবি বুথের সামনে জমায়েত করেছে তৃণমূলের গুন্ডা বাহিনী। এভাবে ভোটারদের ভয় দেখানো হচ্ছে ও প্রভাবিত করা হচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন তিনি। জয় সাহা জানান, এই অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হবেন তিনি। তাঁর দাবি, ওই এলাকায় বিজেপির ভোটার সংখ্যা বেশি থাকায় অশান্তি তৈরির চেষ্টা করছে তৃণমূল।

অন্যদিকে তৃণমূলের পাল্টা অভিযোগ, দলীয় প্রতীক লাগানো গাড়ি নিয়ে ঘুরছেন জয় সাহা। বিধানসভা এলাকার তৃণমূলের এক পঞ্চায়েত প্রধান তীর্থ মন্ডল জানিয়েছেন, বিজেপি প্রার্থীর গাড়িতে লাগানো রয়েছে দলীয় প্রতীক। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন জয় সাহা পাশাপাশি তৃণমূল নেতার অভিযোগ মুখে মাস্ক না পড়েই জনসাধারণের কাছে যাচ্ছেন জয় সাহা।

আরও পড়ুন :  Khardaha By Election 2021: ডবল ডোজ় না থাকলে ভোটারদের ঢুকতে দেওয়া হচ্ছে না! কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসা শোভনদেবের

তৃণমূলের জন্য এই কেন্দ্র অত্যন্ত গুরুত্বপূর্ণ, কারণ এই কেন্দ্রে জয়ী হয়েছিলেন প্রয়াত কাজল সিনহা। তাঁর মৃত্যুর কারণে ফাঁকা ছিল আসন এই আসন। সেখান থেকেই এবার লড়ছেন রাজ্যের মন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়। এ দিন সকালে শোভন দেব চট্টোপাধ্যায় জানিয়েছেন খড়দহে মোট ৭টি মেশিন খারাপ হওয়ার খবর রয়েছে তাঁর কাছে। ইতিমধ্যেই সেই বিষয়টি জানানো হয়েছে। সেগুলো বদলে দেওয়ার কথা বলা হয়েছে। খড়দহের ভোট শান্তিপূর্ণ হবে বলেই আশা করছেন তিনি। আর জয়ের ব্যাপারে অত্যন্ত আত্মবিশ্বাসী শোভন দেব চট্টোপাধ্যায়। তিনি জানান, তৃণমূলের জয় হবে এই বিষয়ে কোনও অনিশ্চয়তা নেই, তবে তিনি চান ভোটের হার যেন আগের থেকে বাড়ে।

আরও পড়ুন : চার কেন্দ্রে উপ নির্বাচন! আসন ধরে রাখার মরিয়া লড়াই দুই শিবিরের

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla