Khardah By Poll 2021: খড়দহে বিজেপি প্রার্থীর গাড়িতে ভাঙচুর, খুনের চেষ্টার অভিযোগ

Khardha: সেখানে পুড়ে যাওয়া সমস্ত ফ্লেক্স দেখার সময়েই পিছন থেকে তাঁর গাড়ির ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। এক্ষেত্রেও তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ।

Khardah By Poll 2021: খড়দহে বিজেপি প্রার্থীর গাড়িতে ভাঙচুর, খুনের চেষ্টার অভিযোগ
খড়দহে বিজেপি প্রার্থী জয় সাহার গাড়িতে হামলা (নিজস্ব চিত্র)

খড়দহ: ফ্লেক্স লাগানোকে কেন্দ্র করে বিজেপি তৃণমূল সংঘর্ষ। বিজেপি কর্মীদের ওপর মারধরের অভিযোগ। আঙুল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল খড়দহ গির্জা মোড় এলাকায়। বিজেপি (Bengal BJP) প্রার্থী জয় সাহার (Joy Saha) গাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে।

খড়দহ বিধানসভা উপনির্বাচনের বিজেপি প্রার্থী জয় সাহার ফ্লেক্স লাগানোকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে পঞ্চমীর রাত। ফ্ল্যাক্স লাগানোর সময়ে বিজেপি কর্মীদের ওপর হামলায় চালায় কয়েকজন। অভিযুক্তরা প্রত্যেকেই তৃণমূল আশ্রিত বলে বিজেপি কর্মীদের দাবি।

অভিযোগ, ফ্লেক্স আগুনে পুড়িয়ে দেওয়া হয়। এই খবর পাওয়ার পর বিজেপি প্রার্থী জয় সাহা খড়দহ থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। তারপর তিনি ঘটনাস্থলে যান। সেখানে পুড়ে যাওয়া সমস্ত ফ্লেক্স দেখার সময়েই পিছন থেকে তাঁর গাড়ির ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ। এক্ষেত্রেও তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ।

বিজেপি প্রার্থীর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় তিনজন বিজেপি কর্মী আহত হয়েছেন। তাঁদেরকে ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতলে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে খড়দহ গির্জা মোড় এলাকায়।

এ প্রসঙ্গে এক বিজেপি কর্মী বলেন, “আমরা প্রার্থী জয় সাহার ব্যানার লাগাচ্ছিলাম। তখন দু’জন বাইক করে এসেছিল। আচমকাই গালি দেওয়া শুরু করল। আমাদের ব্যানার ছিড়ে দিল। তারপর ২০-২৫ জন চলে এল। আমাদের ওপর হামলা চালাল। ব্যানার ছিড়ে ফেলে পুড়িয়ে দিল।”

এ প্রসঙ্গে বিজেপি প্রার্থী জয় সাহা বলেন, “আমার আগামিকাল মনোনয়ন। মনোনয়ন জমা দেওয়ার আগেই শোভনবাবুর গুণ্ডবাহিনী আমাকে হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমার গাড়িতে হামলা চলে। পুলিশকে জানানো সত্ত্বেও এটা হল। আমরা কোনও সাহায্য পাইনি। আমাদের কার্যকর্তারা ফ্লেক্স লাগাচ্ছিল। তখন হামলা চলে। শোভনবাবু আগেই বলেছিলেন বিরোধীদের প্রচার করতে দেওয়া হবে। কিন্তু এই কি তার নমুনা? এতে কোন প্রচার দূরে থাক, সাধারণ মানুষও ভয় পাচ্ছেন।”

প্রসঙ্গত, রাজ্যের ৩ কেন্দ্রের উপনির্বাচন (West Bengal Bypoll 2021) আগেই মিটেছে। পুজো শেষেই বঙ্গে আরও ৪ কেন্দ্রে উপনির্বাচন। সেই চারটির মধ্যে একটি হল খড়দহ। নির্বাচনের ফল ঘোষণার আগেই খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিনহার মৃত্য়ু হওয়ায় ওই কেন্দ্রে ফের নির্বাচন। এ বারের তৃণমূল প্রার্থী নির্বাচিত হয়েছেন শোভনদেব চট্টোপাধ্যায় (Sovandeb Chatterjee)।

আর বিজেপির তরফে প্রার্থী হয়েছেন জয় সাহা। তাঁর তরফে দলীয় কর্মীরা প্রচার শুরু করেছেন ইতিমধ্যেই। খড়দহের বিভিন্ন জায়গায় ফ্লেক্স, ব্যানার লাগানো হচ্ছে। পঞ্চমীর রাতে ওই এলাকায় ফ্লেক্স লাগানোকে কেন্দ্র করেই উত্তেজনা ছড়ায়।

যদিও এই ঘটনায় তৃণমূল নেতৃত্ব দাবি করেছেন, এটা বিজেপি অন্তর্কলহ। এর সঙ্গে তাদের কোনও যোগ নেই।

আরও পড়ুন: Dinhata: পঞ্চমীর রাতে ফের গীতালদহে শুটআউট, গোষ্ঠীদ্বন্দ্বে নিহত ২ তৃণমূল কর্মী

আরও পড়ুন: Durga Puja 2021: দেবী এসেছিলেন সাঁওতাল রমণীর বেশে, ভোগও খান! শুধু পাননি মুখশুদ্ধি…

 

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla