Mamata Banerjee on Sandeshkhali: ‘আতঙ্ক তৈরির ছক BJP-র’, সন্দেশখালিতে কমান্ডো নামা প্রসঙ্গে মমতা

Mamata Banerjee on Sandeshkhali: অপরদিকে, বিজেপি-র সাংসদ শমীক ভট্টাচার্য বলেন, "রয়্যাল বেঙ্গল টাইগার ভয় পায় বা কাউকে নালিশ করে এরম কখনও শুনিনি। মুখ্যমন্ত্রী বলছেন তিনি রয়্যাল বেঙ্গল টাইগার। বাঘ-হরিণ-জিরাফ-গন্ডারের কাছে নালিশ জানায় শুনিনি। বাঘ গর্জন করে। কারোর কাছে অভিযোগ করে না। এটাই তো আমাদের জানা। এর থেকে প্রমাণ হচ্ছে তৃণমূল ভয় পেয়েছে। আতঙ্কিত। পরাজয় আসন্ন ওদের।"

Mamata Banerjee on Sandeshkhali: 'আতঙ্ক তৈরির ছক BJP-র', সন্দেশখালিতে কমান্ডো নামা প্রসঙ্গে মমতা
সন্দেশখালি ইস্যুতে মুখ খুললেন মমতাImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 11:48 AM

সন্দেশখালি: শনিবার সন্দেশখালি থেকে উদ্ধার হয়েছে অস্ত্র-ভান্ডার। তৃণমূল নেতার আত্মীয়র বাড়ির মাটি খুঁড়ে উদ্ধার হয়েছে দেশি-বিদেশি আগ্নেয়াস্ত্র, বোমা। সেগুলিকে নিষ্কৃয় করতে মাঠে নামতে হয় এনএসজি-র কমান্ডোদের। আর ভোটের সময় এই ইস্যুতে রাজনৈতিক তরজা হবে না সে কথা বলা যায় না। অস্ত্র-উদ্ধারের ঘটনা নিয়ে মুখ খুললেন খোদ মুখ্যমন্ত্রী। বললেন, “ভোটের বাংলায় আতঙ্ক তৈরির ছক বিজেপি-র। অর্থ ও পেশিশক্তি প্রয়োগ করে ভোটে খেলা ঘোরাতে চাইছে বিজেপি।”

সন্দেশখালিতে গতকালের ঘটনার পর শনিবার সিবিআই-কে নিশানা করেন মুখ্যমন্ত্রী। নিজের এক্স হ্যান্ডেলে তিনি পোস্ট করেছে, “বিজেপি-র ডুবন্ত জাহাজকে কেউ বাঁচাতে পারবে না। সাধারণ মানুষের জয় অবশ্যম্ভাবী।”

অপরদিকে, বিজেপি-র সাংসদ শমীক ভট্টাচার্য বলেন, “রয়্যাল বেঙ্গল টাইগার ভয় পায় বা কাউকে নালিশ করে এরম কখনও শুনিনি। মুখ্যমন্ত্রী বলছেন তিনি রয়্যাল বেঙ্গল টাইগার। বাঘ-হরিণ-জিরাফ-গন্ডারের কাছে নালিশ জানায় শুনিনি। বাঘ গর্জন করে। কারোর কাছে অভিযোগ করে না। এটাই তো আমাদের জানা। এর থেকে প্রমাণ হচ্ছে তৃণমূল ভয় পেয়েছে। আতঙ্কিত। পরাজয় আসন্ন ওদের।”