CM Mamata Banerjee: ‘মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের মা দুর্গা’, বললেন বনগাঁ পৌরসভার ভাইস চেয়ারম্যান

CM Mamata Banerjee: সোমবার সন্ধ্যায় বনগাঁ বাটার মোড় এলাকায় একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয় জোৎস্না শিবিরের তরফে।

CM Mamata Banerjee: ‘মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের মা দুর্গা’, বললেন বনগাঁ পৌরসভার ভাইস চেয়ারম্যান
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2022 | 8:20 AM

বনগাঁ: মুখ্যমন্ত্রী মমতার (CM Mamata Banerjee) সঙ্গে সারদা দেবীর তুলনা করে আগেই বিতর্কে জড়িয়েছিলেন রোগী কল্যাণ সমিতির প্রাক্তন চেয়ারম্যান তথা উলুবেড়িয়ার বিধায়ক নির্মল মাজি। এবার মমতাকে একেবারে মা দুর্গার সঙ্গে তুলনা করে বসলেন বনগাঁ পৌরসভার ভাইস চেয়ারম্যান জোৎস্না আঢ্য। যা নিয়েই এবার জেলার রাজনৈতিক মহলে চলছে জোরদার চর্চা। একইসঙ্গে বনগাঁ (Bongaon) পৌরসভার চেয়ারম্যান গোপাল শেঠের বিরুদ্ধেও চাঁচাছোলা আক্রমণ শানাতে দেখা যায় তাঁকে। আক্রমণ শানন প্রাক্তন চেয়ারম্যান শঙ্কর আঢ্য। 

সোমবার সন্ধ্যায় বনগাঁ বাটার মোড় এলাকায় একটি প্রতিবাদ সভার আয়োজন করা হয় জোৎস্না শিবিরের তরফে। সেখানেই থেকেই দুর্নীতি প্রসঙ্গে বলতে গিয়ে বর্তমান চেয়ারম্যানের উদ্দেশ্যে তীব্র আক্রমণ শানান ভাইস চেয়ারম্যান। তাঁর দাবি পৌরসভা পরিচালনা করতে গিয়ে লেজে গোবরে করে ফেলন বর্তমান চেয়ারম্যান। অভিযোগ, বিজেপি কাউন্সিলরের হাতে বিগত দিনের বোর্ডের নানা তথ্য তুলে দিচ্ছেন বর্তমান চেয়ারম্যান। নিউ মার্কেট এলাকার ঘর বিক্রির অভিযোগও তুলেছেন চেয়ারম্যানের বিরুদ্ধে। যা নিয়েও রাজনৈতিক মহলে চলছে জোর চর্চা। 

এদিনই মঞ্চে উঠে জোৎস্নাকে বলতে শোনা যায়, “দিদির কাছে বারবার আমি ছুটে গিয়েছিলাম। দিদি বলেছিলেন সংসার সামলে রাজনীতি। সংসার বিসর্জন দিয়ে রাজনীতি নয়। আগে সংসার,তারপর রাজনীতি। মা দুর্গাকে যেখানে-সেখানে বসালে হয় না। মা দুর্গা দুবার সেবা দিতে হয়। ঠাকুরমশাই রাখতে হয়। আমাদের বর্তমান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তিনিও কিন্তু আমাদের মা দুর্গা। আমি বনগাঁয় এসে দিদির পাশে দাঁড়ানোর সুযোগ পেয়েছি। দিদির সঙ্গে কথা বলেছি বনগাঁর মানুষের জন্য। কিন্তু আজ দিদিকে অপমান করা হল। যে মানুষটা তোমাদের কথা ভাবল। জেলা সভাপতি করল। দুটো করে পদ দিল তুমি কীভাবে দিদির অপমানের পরেও প্রতিবাদ করলে না? তুমি বসে বসে জল মাপছ। তোমার তো এটা করা উচিত হল না।” অন্যদিকে বনগাঁ পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান শংকর আঢ্য বর্তমান চেয়ারম্যান গোপাল শেঠের বিরুদ্ধে বিজেপির সঙ্গে আঁতাত করারও অভিযোগ করেন। বিজেপি কাউন্সিলরকে দিয়ে তাঁর বিরুদ্ধে পথসভা করে আক্রমণ করবার জন্য ৭০ হাজার টাকা দিয়ে সহযোগিতা করারও অভিযোগ তুলেছেন তিনি। 

আক্রমণ শানিয়েছেন দলনেতা প্রসেনজিৎ বিশ্বাসও। পৌরসভার জল প্রকল্প সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, “সত্যিই পৌরসভার অবস্থা ল্যাজেগোবরে হয়ে গিয়েছে। পূর্বে যে জল প্রকল্প শুরু করা হয়েছিল সেই জল প্রকল্পে ৯ কোটি টাকার গরমিল দেখা দিয়েছে। বর্তমান পৌর প্রধান গোপাল শেঠের তৎপরতায় নতুন করে গোটা বিষয়টা সংশ্লিষ্ট দফতরকে জানানোর পর তিন কোটি টাকা বরাদ্দ করা হয়েছে জল প্রকল্প চালু করার জন্য।”