Deganga: দূর থেকে হাতটা দেখা যাচ্ছিলই, পুকুর পাড়ে আসতেই ব্যক্তির অবস্থা দেখে স্তম্ভিত এলাকাবাসী

Deganga: উত্তর ২৪ পরগনার দেগঙ্গার বেড়াচাঁপা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের চ্যাংদানা এলাকার ঘটনা। সেখানেই পুকুর থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার হয়।

Deganga: দূর থেকে হাতটা দেখা যাচ্ছিলই, পুকুর পাড়ে আসতেই ব্যক্তির অবস্থা দেখে স্তম্ভিত এলাকাবাসী
চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায় (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 1:48 PM

দেগঙ্গা: প্রতিদিন কলকাতায় যেতেন শাক-সবজি বিক্রি করতে। নিত্যদিনের মতো শনিবারও বের হন। সঠিক সময়ে বাড়িতে ফেরেন। তারপর খাওয়া-দাওয়া সেরে পুকুরে স্নান করতে যান। কিন্ত অনেকটা সময় কাটলেও বাড়িতে ফেরেননি তিনি। এ দিকে, পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন। শেষে এই অবস্থায় তাঁকে দেখা যাবে কেউ হয়ত কল্পনাও করেননি।

উত্তর ২৪ পরগনার দেগঙ্গার বেড়াচাঁপা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের চ্যাংদানা এলাকার ঘটনা। সেখানেই পুকুর থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার হয়। মৃত ব্যক্তির নাম পরিমল মণ্ডল। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ব্যক্তি কলকাতায় শাক-সবজির ব্যবসা করেন। প্রতিদিন সন্ধ্যা বেলায় বাড়ি এসে বাড়ি থেকে কিছুটা দূরে গ্রামের একটি পুকুরে স্নান করেন। শনিবার সন্ধ্যা বেলায় পুকুরে স্নান করতে গিয়ে তিনি আর বাড়ি ফেরেননি। রাতে খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি তাঁকে।

আজ সকালে ওই পুকুরে জাল নিয়ে মাছ ধরতে এসে জেলেরা দেখতে পান এক ব্যক্তির হাত ভাসছে। তারপর খবর দেওয়া হয় দেগঙ্গা থানার পুলিশকে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এলাকাবাসীর দাবি ওই ব্যক্তি প্রায়শই মদ্যপ অবস্থায় বাড়ি ফিরতেন। আর সেই অবস্থায় স্নান করতে গিয়ে তিনি ডুবে যান। যার ফলে তাঁর মৃত্যু হয়েছে। পরিবারের লোকজন পুকুরপাড়ে ছুটে এসে কান্নায় ভেঙে পড়েন। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়।

এক এলাকাবাসী বলেন, ‘পড়ে গিয়ে জলে ডুবে গিয়েছে আমরা কেউ জানি না। সকালবেলা দেখছি ওর হাতটা দেখা যাচ্ছিল। মনে হচ্ছে জলে ডুবেই মৃত্যু হয়েছে ওনার।’