BJP to TMC Joining: ফের ফুল বদল, তৃণমূলে রাতারাতি যোগ দিলেন শ’য়ের বেশি পদ্ম নেতা-কর্মীরা

BJP to TMC Joining: বসিরহাটের মিনাখাঁ ব্লকের বাছরা-মোহনপুর গ্রাম পঞ্চায়েতের পূর্ব মোহনপুর এলাকার ঘটনা। সেখানে তৃণমূলের 'নব জোয়ার' কর্মসূচির প্রস্তুতি সভার শেষে এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

BJP to TMC Joining: ফের ফুল বদল, তৃণমূলে রাতারাতি যোগ দিলেন শ’য়ের বেশি পদ্ম নেতা-কর্মীরা
বসিরহাটে দলবদল (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 2:08 PM

বসিরহাট: পঞ্চায়েত ভোটের (Panchayat Election) আগে দলবদল অব্যাহত। একদিকে যেমন জেলাগুলিতে শাসক দল ছেড়ে বিরোধী দলে যোগদান লক্ষ্য করা গিয়েছে, অপরদিকে বিরোধী দল ভেঙেও শাসকদলে যোগদান চলছে অনবরত। সেই ধারা বজায় রেখেই উত্তর ২৪ পরগনার বসিরহাট থেকে ফের এল দলবদলের খবর। সেখানে বিজেপি পঞ্চায়েত সদস্য-সহ প্রায় শতাধিক বিজেপি নেতা-কর্মী-সমর্থকরা যোগদান করলেন তৃণমূলে।

বসিরহাটের মিনাখাঁ ব্লকের বাছরা-মোহনপুর গ্রাম পঞ্চায়েতের পূর্ব মোহনপুর এলাকার ঘটনা। সেখানে তৃণমূলের ‘নব জোয়ার’ কর্মসূচির প্রস্তুতি সভার শেষে এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। ওই কর্মসূচিতে বাছরা-মোহনপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য ভোলানাথ পাত্র-সহ কয়েকশো বিজেপি কর্মী তৃণমূলের মিনাখাঁ ব্লক ২ এর সভাপতি তাজউদ্দিন মোল্লার হাত ধরে ঘাসফুলে যোগদান করলেন।

বস্তুত, বিগত পঞ্চায়েত নির্বাচনে এই এলাকার জয়ী পঞ্চায়েত সদস্য ছিলেন ভোলানাথ। বর্তমানে তিনি শাসকদলে যোগদান করায় সংশ্লিষ্ট অঞ্চলে বিজেপি-র সংগঠন দুর্বল হয়ে পড়ল বলে দাবি তৃণমূলের। দলবদলু নেতা ভোলানাথ বলেন, “২০০৯ সাল থেকে আমি তৃণমূল করি। দলীয় কোন্দলের জন্য অন্যদলে চলে গিয়েছিলাম। সেখানে জিতেই আবার তৃণমূলে ফিরে আসতে যোগাযোগ করেছিলাম। কিন্তু কোনও কারণবসত যোগদান হয়নি। এরপর ফের তৃণমূলে যোগাযোগ করি যাতে যোগদান করতে পারি। আজ যোগদান করলাম।” এই বিষয়ে তাজউদ্দিন মোল্লা বলেন, “”সাগরদিঘিতেতে কংগ্রেসের যে জিতেছিলেন বাইরন। সেই নেতা এখন তৃণমূলে। আর এখন বিজেপি নেতা দলবদল করে তৃণমূলে এলেন। দলের সকলের মত নিয়েই এই যোগদান করানো হয়েছে।”