Naihati TMC Worker Murder Case: নৈহাটির শিবদাসপুরে তৃণমূল কর্মী খুনের ঘটনায় গ্রেফতার আরও ১, এই নিয়ে পুলিশের জালে ৪

Naihati TMC Worker Murder Case: প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় নদিয়ার শিবদাসপুরে চায়ের দোকানে খুন হন তৃণমূল কর্মী জাকির হোসেন। তিনি সন্ধ্যায় চায়ের দোকানে বসেছিলেন। অভিযোগ, ১০-১২ জন দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে অতর্কিতে বোমা ছোড়ে।

Naihati TMC Worker Murder Case: নৈহাটির শিবদাসপুরে তৃণমূল কর্মী খুনের ঘটনায় গ্রেফতার আরও ১, এই নিয়ে পুলিশের জালে ৪
নৈহাটিতে গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর মৃত্যু (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2022 | 12:12 PM

উত্তর ২৪ পরগনা: শিবদাসপুরে বোমা এবং গুলি চালানোর ঘটনায় গ্রেফতার করা হল আরও এক জন অভিযুক্তকে। নাম কাজি হাসিবুল হাসান। বছর ১৮ হাসিবুলও খুনের ঘটনায় সরাসরি যুক্ত বলে পুলিশের হাতে তথ্য এসেছে। সোমবার রাতে আমডাঙা থেকে হাসিবুলকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগেই এই ঘটনায় মূল অভিযুক্ত আশিফুল ওরফে বাচ্চা ও তাঁর দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। এই নিয়ে এই ঘটনায় মোট চার জনকে গ্রেফতার করা হয়েছে। তবে পুলিশ জানিয়েছে, আরও অনেকেই এই ঘটনায় জড়িত। তাঁদের খোঁজে তল্লাশি চলছে। সোমবারই ধৃত তিন জনকে ব্যারাকপুর আদালতে পাঠানো হয়েছিল।

প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় নদিয়ার শিবদাসপুরে চায়ের দোকানে খুন হন তৃণমূল কর্মী জাকির হোসেন। সন্ধ্যায় চায়ের দোকানে বসেছিলেন তিনি। অভিযোগ, ১০-১২ জন দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে অতর্কিতে বোমা ছোড়ে। কিন্তু বোমা লক্ষ্যভ্রষ্ট হওয়ায় গুলি চালাতে থাকে দুষ্কৃতীরা। চায়ের দোকানের সামনের রাস্তা দিয়ে দৌড়তে থাকেন জাকির। অভিযোগ, তাঁকে লক্ষ্য করে পরপর তিন রাউন্ড গুলি করে দুষ্কৃতীরা। বুকে-পেটে-হাতে গুলি লাগে জাকিরের। এরপর অস্ত্র উঁচিয়েই এলাকা থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। স্থানীয় বাসিন্দারা জাকিরকে উদ্ধার করে কল্যাণী জেএনএম হাসপাতালে ভর্তি করান। সেখানে রবিবার ভোরে মৃত্যু হয় তাঁর।

এরপর উত্তপ্ত হয়ে ওঠে এলাকায়। জাকির এলাকায় ভাল ছেলে বলে পরিচিত। এদিকে মূল অভিযুক্ত আশিফুল ওরফে বাচ্চা এলাকায় জুয়া-হেরোইনের ব্যবসা চালাত বলে স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন। অভিযোগ, এলাকার পরিবেশ নষ্ট হচ্ছিল। এলাকার ত্রাস হয়ে উঠেছিল আশিফুল। জাকির প্রতিবাদী ছেলে বলেই পরিচিত ছিলেন এলাকায়। স্থানীয় বাসিন্দাদের দাবি, আশিফুলকে পুলিশের হাতেও তুলে দিয়েছিলেন। খুনের ঠিক ১৫ দিন আগেই ছাড়া পেয়েছিল আশিফুল। তারপর জাকিরকে খুনের ছক করেন বলে অভিযোগ এলাকাবাসীর। ঘটনার পর থেকেই পলাতক ছিল আশিফুল। রবিবার তার বাড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা।