5

কাজের ফাঁকে কয়েকদিনের জন্য কলকাতা থেকে বাড়ি এসেছিলেন, ব্যবসায়ীর মর্মান্তিক পরিণতি সাড়া ফেলেছে গ্রামে

ভোট আবহেই গ্রামে এই অস্বাভাবিক মৃত্যু সাড়া ফেলে দিয়েছে। চাঞ্চল্য বসিরহাটে (Basirhat)।

কাজের ফাঁকে কয়েকদিনের জন্য কলকাতা থেকে বাড়ি এসেছিলেন, ব্যবসায়ীর মর্মান্তিক পরিণতি সাড়া ফেলেছে গ্রামে
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 10:41 AM

উত্তর ২৪ পরগনা: বাড়ির পিছনেই গাছে ব্যবসায়ীর ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বসিরহাটের (Basirhat) হিঙ্গলগঞ্জের মামুদপুর এলাকায়। মৃত ব্যবসায়ীর নাম সুশান্ত বেরা (৫৪)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুশান্ত পেশায় মুদি ব্যবসায়ী। কর্মসূত্রে দীর্ঘদিন দমদমের বেদেপাড়ায় থাকতেন তিনি। রবিবার নিজের আদি বাড়ি মামুদপুরে আসেন। বাড়ির লোকের বক্তব্য, রবিবার বিকালে আচমকাই কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি। কিছুক্ষণের মধ্যেই ফিরে আসবেন ভেবে তাঁরা প্রথমে বিষয়টিতে আমল দেননি।

নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরও ফিরে না আসায়, পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন। একাধিকবার ফোনও করা হয় তাঁকে। কিন্তু যোগাযোগ করা সম্ভব হয়নি। সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করেন বাড়ির লোকেরা। সোমবার সকালে তাঁদের থানায় যাওয়ার কথা ছিল। সকালেই বাড়ির পিছনের জঙ্গলে একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় সুশান্তকে।

থানায় খবর দিলে হিঙ্গলগঞ্জ থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠায়। কী কারণে মৃত্যু? খুন না আত্মহত্যা তা এখনও স্পষ্ট নয়। এই ঘটনার কারণ কী, তা কিছুই আঁচ করতে পারছেন না পরিবারের সদস্যরা। যদি খুন হয়ে থাকে, তাহলে কী কারণে অথবা আত্মহত্যাই বা কেন, কোনও সূত্রই দিতে পারছেন না তাঁরা। পুলিশ বাড়ির লোক ও স্থানীয়দের সঙ্গে কথা বলছে। সুশান্ত কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলেন কিনা, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

North 24 Parganas Basirhat Crime News

নিজস্ব চিত্র

আরও পড়ুন: বাড়ির সামনে আম গাছে ঝুলছে বিজেপি কর্মীর দেহ, চাঞ্চল্য পূর্ব বর্ধমানে

গোটা বিষয়টি নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। এলাকাবাসীরাও স্তম্ভিত। ভোট আবহেই গ্রামে এই অস্বাভাবিক মৃত্যু সাড়া ফেলে দিয়েছে। তবে পরিবারের সদস্যরা কোনও তথ্য দিতে না পারায় তদন্তে বেগ পেতে হচ্ছে পুলিশকে। আপাতত জিজ্ঞাসাবাদ চলছে।