Didir Doot: ‘তুই তেল চোর’ বলতেই সপাটে চড় ‘দিদির দূত’কে, প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

Didir Doot: আক্রান্ত সইদুল গাজি মোহনপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। সইদুলের অভিযোগ, পঞ্চায়েত প্রধানই তাঁকে দিদির দূত-এর দায়িত্ব দিয়ে আখের আলির এলাকায় পাঠিয়েছেন।

Didir Doot: 'তুই তেল চোর' বলতেই সপাটে চড় 'দিদির দূত'কে, প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব
দিদির দূত-কে চড়
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 11:12 PM

ব্যারাকপুর: ‘দিদির দূত’-কেই চড় মারলেন খোদ পঞ্চায়েত সদস্য। অভিযোগ দায়ের হল থানায়। দলীয় কর্মসূচী চলাকালীনই একেবার প্রকাশ্যে এসে গেল তৃণমূলের (TMC) গোষ্ঠীকোন্দল। উত্তর ২৪ পরগনার ব্যারাকপুরের শিউলি পঞ্চায়েতের ঘটনা। মঙ্গলবার ওই পঞ্চায়েতের ঘিদাহ এলাকায় ‘দিদির দূত’ হিসেবে গিয়েছিলেন তৃণমূল কর্মী সইদুল গাজি। সঙ্গে ছিলেন আরও কয়েকজন দলীয় কর্মী। আচমকা তাঁর সঙ্গে রাস্তার মাঝে বচসা শুরু হয় শিউলি পঞ্চায়েতের সদস্য আখের আলি। একে অপরকে ‘চোর’ বলে আক্রমণ করতে থাকেন তাঁরা। সইদুল গাজি তেল চোর বলে কটাক্ষ করেন আখের আলিকে। সেই সময়ই আচমকা সপাটে চড় মারেন আখের আলি। সঙ্গে সঙ্গে তাঁদের থামাতে ছুটে যান অন্যান্য কর্মী সমর্থকেরা। আক্রান্ত সইদুল গাজি মোহনপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

সইদুলের অভিযোগ, পঞ্চায়েত প্রধান অরুণ ঘোষ তাঁকে দিদির দূত-এর দায়িত্ব দিয়ে তাঁকে আখের আলির এলাকায় পাঠান। আখের আলির অভিযোগ, ওই এলাকায় তিনি কাজ করেন, মানুষ তাঁকে ৩৬০০ ভোটে জিতিয়েছে। মানুষ তাঁর সঙ্গে আছে। তা স্বত্বেও তাঁর এলাকায় গিয়ে দিদির দূত হয়ে তাঁর বিরুদ্ধে মিথ্যাচার করা হচ্ছিল বলে অভিযোগ তুলেছেন আখের আলি। তাঁর দাবি, তিনি অনেক পরে গিয়েছেন। তার আগে স্থানীয় বাসিন্দারাই তাঁর বিরুদ্ধে সরব হয়েছিলেন। আখের আলি দাবি করেছেন, তিনি ধাক্কা মেরে চলে যেতে বলেছিলেন, চড় মারেননি। অন্যদিকে, সইদুলের দাবি, আখের আলি তৃণমূল কর্মী হলেও বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে কাজ করেছিলেন। সেই প্রমাণও রয়েছে তাঁর কাছে। তবে পঞ্চায়েত প্রধান অরুণ ঘোষ এই প্রসঙ্গে বলেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। দলকে জানিয়েছি। এটা ওরা নিজেরাই মিটিয়ে নেবে।