Panihati Councillor Murder: খুনে জড়িয়ে থাকতে পারেন আরও অনেকেই, কারণ হতে পারে আরও গহীন! পানিহাটি কাউন্সিলর খুনে ফের ঘটনাস্থলে তদন্তকারীরা

Panihati Councillor Murder: গত শনিবার রাতে পানিহাটির ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনুপম দত্তকে গুলি করে খুনের অভিযোগ ওঠে। খুনের গোটা দৃশ্য ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়।

Panihati Councillor Murder: খুনে জড়িয়ে থাকতে পারেন আরও অনেকেই, কারণ হতে পারে আরও গহীন! পানিহাটি কাউন্সিলর খুনে ফের ঘটনাস্থলে তদন্তকারীরা
পানিহাটি খুনে ফের গ্রেফতার (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 2:26 PM

উত্তর ২৪ পরগনা: পানিহাটি কাউন্সিলর খুনে গ্রেফতার করা হয়েছে তিন জনকে। উঠে এসেছে হোগলা বনের প্রমোটিং সংক্রান্ত বিবাদের তত্ত্বও। তবে এই খুনের নেপথ্যে থাকতে পারে আরও জটিল কোনও রহস্য। খুনে জড়িয়ে থাকতে পারে আরও অনেকেই। তেমনটাই মনে করছেন তদন্তকারীরা। আর তাই পানিহাটি কাউন্সিলর অনুপম দত্ত খুনের তদন্ত সরেজমিনে খতিয়ে দেখতে ফের ঘটনাস্থলে তদন্তকারীরা। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। ঘটনাস্থলে গিয়েছেন পুলিশ কমিশনারেটের গোয়েন্দা বিভাগের আধিকারিকরা। খুনের মূল অভিযুক্ত ও ষড়যন্ত্রকারী গ্রেফতার হলেও এর সঙ্গে জড়িত রয়েছে আরও অনেকেই রয়েছে।

গত শনিবার রাতে পানিহাটির ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনুপম দত্তকে গুলি করে খুনের অভিযোগ ওঠে। খুনের গোটা দৃশ্য ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়। তাতে দেখা যাচ্ছে, একটি বাইকের পিছনে বসে ছিলেন কাউন্সিলর অনুপম। তাঁর ঠিক পিছনেই নীল রঙের শার্ট পরে এক ব্যক্তি ঘোরাফেরা করছিল। সামনের দোকানের দোকানিও তখন বাইরে দাঁড়িয়েই কথা বলছিলেন।

আচমকাই নীল রঙা শার্ট পরিহিত ব্যক্তি হঠাৎ পকেট থেকে একটা বন্দুক বার করে নির্বিকারে কাউন্সিলরের মাথার পিছনে বন্দুক ঠেকিয়ে ট্রিগার চেপে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অনুপম দত্তের। নীল রঙের শার্ট পরিহিত সেই ব্যক্তি লুকিয়ে ছিল স্থানীয় হোগলা বনে। সেখান থেকে স্থানীয়রাই তাকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দেন। এরপর রহস্যের জট খুলতে থাকে।

জানা যায়, শম্ভুনাথ পণ্ডিতের সঙ্গে প্রমোটিং সংক্রান্ত বিবাদ ছিল অনুপমের। তাকে জেরা করে আরও দুজনের নাম পাওয়া যায়। সুজিত পণ্ডিত ও প্রসেনজিৎ পণ্ডিত নামে দুজনকে মঙ্গলবার থেকে গ্রেফতার করা হয়েছে।

এলাকায় ‘ভালো মানুষ’ হিসাবে পরিচিত কাউন্সিলর খুনে ক্ষোভে ফুঁসছেন স্থানীয় বাসিন্দারা। ইতিমধ্যেই মোট ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তবে এই ঘটনায় একটা বড় ষড়যন্ত্র কাজ করছে বলেই মনে করছেন তদন্তকারীরা। মাথা কে? কার নির্দেশে সুপারি কিলার শম্ভুনাথ গুলি চালিয়েছিল, সেটাই জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: Canning Crime: মদ খেয়ে চুর হয়ে সিভিক পুলিশের স্ত্রীর সঙ্গে নোংরামি, পরে পুলিশের সামনেই অভিযুক্ত যা বললেন…

আরও পড়ুন: Baruipur Acid Attack: টাকা ওড়াল, গয়না কিনল আর এখন স্বামীর কথা শুনবে! চরম সিদ্ধান্তের আগে প্রেমিকাকে কেবল ‘ট্রেলার’ দেখালেন প্রেমিক