Baruipur Acid Attack: টাকা ওড়াল, গয়না কিনল আর এখন স্বামীর কথা শুনবে! চরম সিদ্ধান্তের আগে প্রেমিকাকে কেবল ‘ট্রেলার’ দেখালেন প্রেমিক

Baruipur Acid Attack: মল্লিকপুরের এক গৃহবধূর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল জয়নগরের শাহজাহান মন্ডলের। কিন্তু মাস চারেকের মধ্যেই বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারে গৃহবধূর স্বামী।

Baruipur Acid Attack: টাকা ওড়াল, গয়না কিনল আর এখন স্বামীর কথা শুনবে! চরম সিদ্ধান্তের আগে প্রেমিকাকে কেবল 'ট্রেলার' দেখালেন প্রেমিক
বারুইপুরে অ্যাসিড হামলা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 10:06 AM

বারুইপুর: স্বামীকে লুকিয়ে প্রতিবেশী যুবকের সঙ্গে সম্পর্ক রেখেছিলেন। ঘুরেছিলেন, শখের নানা জিনিস কিনেছিলেন তাঁর টাকায়। কিন্তু স্বামী জানতে পেরে যাওয়াতেই সমস্যা। একদিকে প্রেমিক, অন্যদিকে স্বামী। স্বামীর সংসারও ছাড়তে চাননি গৃহবধূ। তাই প্রেমিককেই ছেড়েছিলেন। কিন্তু কেন তা ভাল ভাবে মেনে নেবেন প্রেমিক! প্রেমিকার পিছনেও তো প্রচুর টাকা উড়িয়েছেন তিনি। তাই প্রতিশোধ নিতেই চরম সিদ্ধান্ত। সম্পর্ক থেকে বেরিয়ে আসার কারণে প্রেমিকার ওপর অ্যাসিড হামলার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। বারুইপুরের মল্লিকপুরে এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলা বারুইপুর হাসপাতালে চিকিৎসাধীন।

মল্লিকপুরের এক গৃহবধূর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল জয়নগরের শাহজাহান মন্ডলের। কিন্তু মাস চারেকের মধ্যেই বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পারে গৃহবধূর স্বামী। তারপরেই গৃহবধূ এই অবৈধ প্রেমের সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে চান বলে দাবি অভিযুক্তের। তাঁর বক্তব্য, এই চার মাসে প্রেমিকা তাঁর প্রচুর টাকা খরচা করেছেন। তাঁর সঙ্গেই সংসার করবেন বলে প্রতিশ্রুতিও দিয়েছিলেন। কিন্তু এখন বেঁকে বসেছেন।

শাহজাহানের বক্তব্য, বেশ কয়েকবার তিনি তাঁর প্রেমিকাকে এ বিষয়ে বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু শেষের দিকে কোনও কথাই শুনতে চাননি তিনি। ফোন ধরা বন্ধ করে দিয়েছিলেন। যোগাযোগও রাখতেন না। শুক্রবার বিকেলে বারুইপুর কোর্টের মাঠের কাছে ওই গৃহবধূ একা এক প্রতিবেশীর বাড়িতে যাচ্ছিলেন। অভিযোগ, তখনই তাঁর ওপর অ্যাসিড ছোড়ে শাহজাহান। গৃহবধূর কপাল, কান ও গলার কাছে বেশ কিছুটা অংশ ঝলসে যায়। পরনের কাপড়ও বেশ কিছুটা পুড়ে গিয়েছে অ্যাসিড হামলায়।

গৃহবধূর অভিযোগ, শাহজাহান তাকে খুনেরও হুমকি দিয়েছিল। সে হুমকি দিয়ে বলেছে, বন্দুক ভাড়া করে নিয়ে এসেছে গুলি করে খুন করবে সে। ঘটনায় আতঙ্কে রয়েছেন ওই গৃহবধূ ও তাঁর পরিবার। অভিযুক্ত প্রেমিকের বিরুদ্ধে শনিবার সন্ধ্যায় বারুইপুর থানায় অভিযোগ দায়ের করে আক্রান্ত গৃহবধূ। রবিবার ভোর রাতে কুলতলি এলাকা থেকে অভিযুক্ত প্রেমিক শাহজাহান মন্ডলকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ।

আরও পড়ুন: Baruipur Crime: মাথা-কানের পিছন-পিঠ, ব্লেড দিয়ে ফালা ফালা করে কাটা! উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর কথায় শিউরে উঠলেন চিকিৎসকরাই

Purba Bardhaman: ছাত্রীকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ, বিরোধীদের ‘ভয়ে’ লুকিয়ে শপথ তৃণমূল কাউন্সিলরের