Baruipur Crime: মাথা-কানের পিছন-পিঠ, ব্লেড দিয়ে ফালা ফালা করে কাটা! উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর কথায় শিউরে উঠলেন চিকিৎসকরাই

Baruipur Crime: বারুইপুরে বাড়ির সামনে বাজি ফাটানোর প্রতিবাদ করায় উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর উপর ব্লেড নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল। হাসপাতালে নিয়ে গেলে ৩২ টি সেলাই পড়েছে পরীক্ষার্থীর শরীরে।

Baruipur Crime: মাথা-কানের পিছন-পিঠ, ব্লেড দিয়ে ফালা ফালা করে কাটা! উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর কথায় শিউরে উঠলেন চিকিৎসকরাই
বারুইপুরে আক্রান্ত উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 10:07 AM

দক্ষিণ ২৪ পরগনা: উচ্চ মাধ্যমিক পরীক্ষা সামনেই। বাড়িতে পড়ছিল উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। দোলের রেশ কেটেছে। কিন্তু এখনও পাড়ার ছেলেদের মধ্যে রয়ে গিয়েছে সেই আমেজ। শনিবার সন্ধ্যাতেই উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর বাড়ির সামনেই বেপরোয়া বাজি ফাটাচ্ছিল তারা। আর প্রতিবাদ করাতেই ভয়ঙ্কর পরিণতি। ব্লেড দিয়ে মাথা, সারা শরীর চিরে দেওয়া হল পরীক্ষার্থীর। অভিযোগ ঘিরে চাঞ্চল্য বারুইপুক মল্লিকপুরে। থানায় অভিযোগ দায়ের করেছে পরীক্ষার্থীর পরিবার। আপাতত এই ঘটনায় গ্রেফতার ২, বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি জারি।

বারুইপুরে বাড়ির সামনে বাজি ফাটানোর প্রতিবাদ করায় উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর উপর ব্লেড নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল। হাসপাতালে নিয়ে গেলে ৩২ টি সেলাই পড়েছে পরীক্ষার্থীর শরীরে।আতঙ্কে পরীক্ষার্থীর পরিবার। শনিবার সন্ধ্যায় রাজপুর চৌহাটি হাইস্কুলের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী মোহাম্মদ ফায়েজ আফজল আলি বাড়িতে পড়াশোনা করছিল। অভিযোগ, সেই সময় আচমকাই তার বাড়ির সামনে বেশ কিছু স্থানীয় যুবক বাজি ফাটাতে শুরু করে। হই হট্টগোল, বাজির আওয়াজে তার পড়াশোনা করতে অসুবিধা হচ্ছিল। বাড়ির বাইরে গিয়ে স্থানীয় যুবকদের বাজি ফাটাতে বারণ করে সে।

অভিযোগ, বেশ কয়েকবার অনুরোধ করলেও বারণ শোনেনি স্থানীয় যুবকরা। এমনকি পরীক্ষার্থীর মা যুবকদের কাছে অনুরোধ করেন বাজি না ফাটানোর জন্য। পাশে অন্য কোথাও বাজি ফাটাবার জন্যও বলা হয়। তখনই ওই যুবকদের মধ্যে একজন পরীক্ষার্থীর মায়ের সামনে জানলার কাছে চকলেট বাজি ফাটায়।তখনই রেগে যায় ফায়েজ।

ফায়েজের সঙ্গেই স্থানীয় যুবকদের ধাক্কাধাক্কি শুরু হয়। অভিযোগ, তারপরেই অতর্কিতে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর ওপর ব্লেড নিয়ে হামলা করে দুজন। তার ঘাড়ে, মাথা ও পিঠের একাধিক জায়গায় গভীর ক্ষত হয়। পরীক্ষার্থীর বাড়ির লোকজন দ্রুত তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যান।

ফায়েজের মাথায় ও শরীরে প্রায় ৩২ টি সেলাই পড়েছে। রাতেই বারুইপুর থানায় অভিযোগ দায়ের করে পরীক্ষার্থীর পরিবার। বাড়ির সামনেই এই হামলার শিকার হয়ে আতঙ্কের মধ্যে রয়েছে উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ও তার পরিবার। পরীক্ষার্থীর পরিবার দোষীদের শাস্তির দাবি জানিয়েছে। শনিবার রাতেই তদন্তে নেমে এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ।

আরও পড়ুন: হট্টগোল শুনেই দৌড়ে এসেছিলেন স্থানীয়রা, দোলের রাতে দুই যুবতীর সঙ্গে পাড়ার ছেলেকে এই অবস্থায় দেখবেন ভাবেননি

আরও পড়ুন: বন্দুক পরিষ্কার করতে-করতে ট্রিগারে চাপ, ঊনিশ-বিশ হলেই বাবার হাতেই প্রাণ খোয়াত মেয়ে