Balurghat Chaos: হট্টগোল শুনেই দৌড়ে এসেছিলেন স্থানীয়রা, দোলের রাতে দুই যুবতীর সঙ্গে পাড়ার ছেলেকে এই অবস্থায় দেখবেন ভাবেননি

Balurghat: পুলিশ ওই যুবককে ইতিমধ্যে আটক করেছে। জানা গিয়েছে, আক্রান্ত দুই যুবতীর বাড়ি বালুরঘাট শহরের ট্যাক্সি স্ট্যান্ড সংলগ্ন এলাকায়।

Balurghat Chaos: হট্টগোল শুনেই দৌড়ে এসেছিলেন স্থানীয়রা, দোলের রাতে দুই যুবতীর সঙ্গে পাড়ার ছেলেকে এই অবস্থায় দেখবেন ভাবেননি
অভিযুক্ত যুবক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 7:57 AM

বালুরঘাট: দোলের রেশ এখনও কাটেনি। তার মধ্যেই রাজ্যের বিভিন্ন জেলা থেকে একের পর এক খবর উঠে আসছে। কোথাও রঙ খেলা নিয়ে চলেছে বোমাবাজি। কোথাও আবার মারপিট। কোথাও আবার মহিলাদের সঙ্গে অভব্য ব্যবহারের অভিযোগ উঠে এসেছে। এর মধ্যেই আবার বালুরঘাট। হোলির দিন রাত্রিবেলা মদ্যপ অবস্থায় দুই যুবতির সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয়, তাঁদেরকে বেধড়ক মারধরেরও অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে।

বালুরঘাট বাসস্যান্ড এলাকার ঘটনা। আক্রান্ত দুই যুবতী বালুরঘাট থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ ওই যুবককে ইতিমধ্যে আটক করেছে। জানা গিয়েছে, আক্রান্ত দুই যুবতীর বাড়ি বালুরঘাট শহরের ট্যাক্সি স্ট্যান্ড সংলগ্ন এলাকায়। এদিন, সন্ধ্যায় তাঁরা বাড়ি ফিরছিলেন বাসস্ট্যান্ড চত্বর দিয়ে। অভিযোগ, সেই সময় হঠাৎই এক যুবক তাঁদের সঙ্গে অশালীন আচরণ শুরু করে। যুবতীকে চড় মারে বলে অভিযোগ। এরপর অপর যুবতী প্রতিবাদ করতেই  তাঁকেও চড় মারে ওই মদ্যপ যুবক।

বিষয়টি নজরে আসতেই ওই দুই যুবতী চিৎকার শুরু করে। তখন স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসেন। এরপর বালুরঘাট থানার পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। পরে স্বাভাবিক হয় পরিস্থিতি। পুরো ঘটনা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।

ঘটনায় এক যুবতী জানান, “আমি ফোনে গালিগালাজ করছিলাম।  সেই সময় ওই ছেলেটি পাশ থেকে যাচ্ছিল।ও ভাবে আমি হয়ত ওকে গালাগালি করছি। সেই কারণে এসে আমার সঙ্গে অশালীন আচরণ শুরু করে। আমায় মারধর করে। আমার বন্ধু ছিল আমার সঙ্গে। ও যখন প্রতিবাদ করতে যায় সেই সময় ওকে মারে ছেলেটি।”

আরও পড়ুন: Alipurduar: বন্দুক পরিষ্কার করতে-করতে ট্রিগারে চাপ, ঊনিশ-বিশ হলেই বাবার হাতেই প্রাণ খোয়াত মেয়ে

আরও পড়ুন: Suvendu Adhikari: ‘স্বাস্থ্য সাথী কার্ডে বকেয়া ১৩০ কোটি, সেই কারণে রোগী ফিরিয়ে দেয় হাসপাতাল’