Sougata Roy Threat Call: ‘ওই নম্বর থেকে শুধুই আউটগোয়িং কল হয়’, রাত ৩টের সময় কে ফোন করেছিল সৌগতকে?

Sougata Roy Threat Call: আড়িয়াদহ এলাকার গ্যাংস্টার বলে পরিচিত জয়ন্ত সিং গ্রেফতার হওয়ার পর সৌগত রায়ের কাছে ওই ফোন এসেছিল বলে দাবি করেন সাংসদ। তিনি জানিয়েছেন, রাত ৩ টের সময় ফোন এসেছিল। তাঁকে বলা হয়েছিল, জয়ন্তকে না ছাড়লে গুলি করা হবে।

Sougata Roy Threat Call: 'ওই নম্বর থেকে শুধুই আউটগোয়িং কল হয়', রাত ৩টের সময় কে ফোন করেছিল সৌগতকে?
সৌগত রায়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2024 | 12:24 PM

দমদম: কিছুদিন আগে রাত ৩টে নাগাদ একটি ফোন গিয়েছিল দমদমের সাংসদ সৌগত রায়ের কাছে। সংবাদমাধ্যমে সে কথা জানিয়েছিলেন সৌগত নিজেই। তিনি জানিয়েছিলেন, জয়ন্ত সিং-কে ছেড়ে দিতে হবে, এমনটাই বলা হয়েছিল ফোনে। কে ফোন করেছিল, কোথায় থেকে ফোন এসেছিল, তা নিয়ে তদন্ত শুরু করে পুলিশ। অবশেষে পুলিশের কাছে এল সূত্র। কোথা থেকে ফোন এসেছিল, তা জানার পর কমিশনারেটে ডাকা হয়েছিল সৌগত রায়কে।

সূত্রের খবর, শুক্রবার সৌগত রায়কে জিজ্ঞাসাবাদ করে ব্যারাকপুর কমিশনারেট। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বেঙ্গালুরু থেকে ফোন গিয়েছিল সৌগতর কাছে। কোনও একটি সংগঠিত ক্রিমিনাল গ্রুপ এই কাজ করেছে। সাইবার শাখার আধিকারিকরা আরও জানিয়েছেন, যে সিম থেকে ফোন এসেছিল, তা থেকে শুধুমাত্র আউটগোয়িং হয়। ফলে বারবার ফোন করেও পুলিশ যোগাযোগ করতে পারেনি।

আড়িয়াদহ এলাকার গ্যাংস্টার বলে পরিচিত জয়ন্ত সিং গ্রেফতার হওয়ার পর সৌগত রায়ের কাছে ওই ফোন এসেছিল বলে দাবি করেন সাংসদ। তিনি জানিয়েছেন, রাত ৩ টের সময় ফোন এসেছিল। তাঁকে বলা হয়েছিল, জয়ন্তকে না ছাড়লে গুলি করা হবে। সেই সিম কার্ড ট্রেস করা যাচ্ছে না বলেও জানান তিনি। পরে কমিশনারেটে লিখিত অভিযোগ জানিয়েছিলেন সৌগত রায়।

শুধুমাত্র সৌগত রায় নয়, মদন মিত্রের কাছেও এসেছিল হুমকি ফোন। তবে সেই ফোনও বেঙ্গালুরু থেকে এসেছিল কি না, তা স্পষ্ট নয়।