পুলিশের সহযোগিতাতেই তথ্য প্রমাণ লোপাট হয়েছে: তিলোত্তমার মা-বাবা

RG Kar: উল্লেখ্য, তিলোত্তমার ন্যায় বিচার সহ দশ দফা দাবির জন্য লড়াই করছেন জুনিয়র চিকিৎসকরা। অনশনে সামিল তাঁরা। মঙ্গলবারও আরও দুই জুনিয়র ডাক্তার বসেন অনশনে। এমনকী, কার্নিভালের দিন দ্রোহ কার্নিভালের ডাক দেন জুনিয়র ডাক্তাররা।

পুলিশের সহযোগিতাতেই তথ্য প্রমাণ লোপাট হয়েছে: তিলোত্তমার মা-বাবা
আরজি কর হাসপাতালImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2024 | 8:56 PM

পানিহাটি: পুজো কার্নিভাল নিয়ে মুখ খুললেন তিলোত্তমার মা-বাবা। তাঁদের বক্তব্য, একদিকে যখন আন্দোলনরত চিকিৎসকরা অনশন করছেন। তাঁদের পাঁচজনের অবস্থা সঙ্কটজনক। সেই সময় মুখ্যমন্ত্রী ব্যস্ত কার্নিভালে। সমস্যা সমাধানের সময় নেই।

উল্লেখ্য, তিলোত্তমার ন্যায় বিচার সহ দশ দফা দাবির জন্য লড়াই করছেন জুনিয়র চিকিৎসকরা। অনশনে সামিল তাঁরা। মঙ্গলবারও আরও দুই জুনিয়র ডাক্তার বসেন অনশনে। এমনকী, কার্নিভালের দিন দ্রোহ কার্নিভালের ডাক দেন জুনিয়র ডাক্তাররা।

এবার এই নিয়ে আজ প্রতিক্রিয়া দিলেন তিলোত্তমার মা-বাবা। তিনি বলেন, “ছাত্ররা তো অন্যায় আন্দোলন করছে না। এটা তো উদ্বেগের। ওরা অসুস্থ হচ্ছে। কতদিন না খেয়ে থাকবে ওরা। তবে এটা বলব ওরা যাতে হটকারী সিদ্ধান্ত না নেয়। রিলে করে অনশন করুক দেখা যাবে।” অপরদিকে তিলোত্তমার মা বলেন, “মুখ্যমন্ত্রী দ্রোহ কার্নিভাল চেয়েছিলেন বন্ধ করতে পারেননি। হাইকোর্ট অর্ডার দিয়েছে। পুলিশই ব্যারিকেড দিয়েছিল। পুলিশই সরিয়েছে। এটা লজ্জা। পুলিশই সাহায্য করেছে আমার মেয়ের তথ্য প্রমাণ লোপাটে।”