RG Kar: ‘মেডিক্যাল কলেজগুলোর এত জঘন্য পরিস্থিতি, আগে জানলে মেয়েকে ডাক্তারি পড়াতাম না’, আক্ষেপ তিলোত্তমার বাবার

RG Kar: আরজি করের ঘটনার পর একের পর এক দুর্নীতির অভিযোগ উঠেছে। সেই শুনে তিলোত্তমার বাবা বলেন, "মেডিক্যাল কলেজগুলোতে পরিস্থিতি যে এত জঘন্য এখন পরিষ্কার বুঝতে পারছি। আগে তো জানতাম না। তাহলে তো মেয়েকে ডাক্তারি না পড়তে দিলেই ভাল হতো।" 

RG Kar: 'মেডিক্যাল কলেজগুলোর এত জঘন্য পরিস্থিতি, আগে জানলে মেয়েকে ডাক্তারি পড়াতাম না', আক্ষেপ তিলোত্তমার বাবার
আরজি কর হাসপাতালImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 02, 2024 | 7:46 PM

পানিহাটি: মেয়েকে হারিয়েছেন প্রায় এক মাস হতে চলল। তবে এখনও অভিযুক্ত বা অভিযুক্তদের বিচার হয়নি। প্রতিদিন আন্দোলন চালিয়ে যাচ্ছেন রাজনৈতিক দল থেকে শুরু করে চিকিৎসকরা। সোমবারও পথে নেমেছেন তাঁরা। লালবাজার অভিযান করছেন। সবটাই নজর রেখেছেন তিলোত্তমার মা-বাবা। আন্দোলনকারীদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি এ দিন আক্ষেপের সুর ঝরে পড়ল তাঁদের গলায়।

আরজি করের ঘটনার পর একের পর এক দুর্নীতির অভিযোগ উঠেছে। সেই শুনে তিলোত্তমার বাবা বলেন, “মেডিক্যাল কলেজগুলোতে পরিস্থিতি যে এত জঘন্য এখন পরিষ্কার বুঝতে পারছি। আগে তো জানতাম না। তাহলে তো মেয়েকে ডাক্তারি না পড়তে দিলেই ভাল হতো।”

এ দিন, জুনিয়র ডাক্তারদের লালবাজার অভিযানকেও অভিনন্দন জানান তিলোত্তমার বাবা। তিনি বলেন, “যাঁরাই রাস্তায় নেমে আন্দোলন করছেন তাঁদের সঙ্গে সব সময় আমরা রয়েছি। তবে তাঁদের আন্দোলন আটকানোর যে চেষ্টা চলছে তা খুবই দুঃখজনক। কলকাতার সিপির সৎ সাহস থাকা উচিৎ ছিল, যাঁরা নিরস্ত্র ভাবে আন্দোলন করতে এসেছেন তাঁদের সঙ্গে কথা বলার। ছাত্ররা যে দাবি তুলেছেন, পুলিশ ভিতরে যেতে দেবে না ঠিক আছে। তাঁদের দাবি সিপি এসে কথা বলুন। উনি তাও আসছেন না।” একই সঙ্গে আরও বলেন, “সিপির উপর ভরসা উঠে যাওয়াতেই আমরা হাইকোর্টে গিয়েছে।”