Mystery Death: মাটিতে পড়ে বিষের শিশি, পায়ে লোহার বেড়ি, লিচু গাছে পাশাপাশি ঝুলছে যুবক ও যুবতীর দেহ!

Crime News: দু'জনের পায়ে রয়েছে লোহার শেকল বাঁধা। আর মাটিতে পড়ে রয়েছে বিষের শিশি! যুগলের মৃতদেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার দেগঙ্গার চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের চক চাঁদপুর এলাকায়।

Mystery Death: মাটিতে পড়ে বিষের শিশি, পায়ে লোহার বেড়ি, লিচু গাছে পাশাপাশি ঝুলছে যুবক ও যুবতীর দেহ!
আত্মহত্যা পরিবারের (প্রতীকী চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2021 | 8:50 AM

উত্তর ২৪ পরগনা: একই গাছে পাশাপাশি ঝুলছে দুটি দেহ। গলায় আটকে ফাঁস। দেখেই শিউরে উঠল পথচলতি মানুষজন। কিন্তু কাছে যেতে দেখা গেল আরও চাঞ্চল্যকর ছবি। দু’জনের পায়ে রয়েছে লোহার শেকল বাঁধা। আর মাটিতে পড়ে রয়েছে বিষের শিশি! যুগলের মৃতদেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল উত্তর ২৪ পরগনার দেগঙ্গার চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের চক চাঁদপুর এলাকায়। স্থানীয়রা মনে করছেন, বাড়িতে যুবক ও যুবতীর সম্পর্ক মেনে না নেওয়াতেই আত্মহত্যা করেছেন তাঁরা। অন্যদিকে দুই পরিবারেরই অভিযোগ, তাদের সন্তানকে খুুন করা হয়েছে। গোটা ঘটনায় জোর শোরগোল এলাকায়।

জানা গিয়েছে, দেগঙ্গার চাঁদপুর এলাকার বাসিন্দা বছর বাইশের মনিরুল ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল প্রতিবেশী কিশোরী সুস্মিতা কাহারের। সুস্মিতার বয়স ১৭। তাদের সম্পর্কের কথা জানতে পেরে ঝামেলা শুরু হয় পরিবারে। পাশাপাশি মনিরুল ও সুস্মিতার ঘনিষ্ঠতা নাকি এলাকার বেশ কিছু মাতব্বরও মেনে নিতে পারছিল না। অভিযোগ, বেশ কয়েকদিন আগে জগদ্ধাত্রী পুজো দেখতে যায় সুস্মিতার পাড়াতে মনিরুল ইসলাম। তাঁর সঙ্গে ছিল ভাইয়েরা। সেখানে এলাকার কিছু ছেলে তাঁদের ব্যাপক মারধর করে বলে জানা গিয়েছে। এর পর বুধবার সন্ধ্যা থেকেই নিখোঁজ হয়ে যায় সুস্মিতা ও মনিরুল ইসলাম। বাড়ি থেকে খোঁজ শুরু হয় তাঁদের। কিন্তু কোথাও খোঁজ মেলেনি তাঁদের।

এর পর রাত সাড়ে নটা নাগাদ চক চাঁদপুর এলাকায় একটি আম বাগানের মধ্যে লিচু গাছে ওই যুবক এবং কিশোরীর ঝুলন্ত মৃতদেহ দেখতে পান এলাকাবাসী। তাদের দু’জনের পায়ে লোহার শিকল দিয়ে তালা মারা ছিল বলে কয়েকজনের দাবি। আর নিচে একটি বিষের বোতল পাওয়া গিয়েছে। আর এখান থেকেই সন্দেহ ছড়িয়েছে যে কেউ খুন করে তার পর ঝুলিয়ে দিয়েছে দুটি দেহ। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় দেগঙ্গা থানার পুলিশকে।

Mystery death

যুগলের ঝুলন্ত দেহ

আরও পড়ুন: Bhangar: নরম-গরম ভাঙড়! ‘তৃণমূলী সন্ত্রাস’-এর অভিযোগ নওশাদের, জনসংযোগে জোর ঘাসফুলের

পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মৃত মনিরুল ইসলামের বাবার অভিযোগ, তাঁর ছেলেকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আবার একই অভিযোগ করেছে নিহত কিশোরী সুস্মিতার পরিবারের তরফেও। এ নিয়ে গোটা ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়েছে চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের চক চাঁদপুর এলাকায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: Malda: কন্যা সন্তান জন্ম দেওয়ায় মা-কে গাছে বেঁধে মারতে মারতে মেরেই ফেলল ওরা!

আরও পড়ুন: Nandigram: নন্দীগ্রামে তৃণমূল কর্মী খুনের ৭ মাস পর ধৃত দাপুটে বিজেপি নেতা, চাঞ্চল্য 

আরও পড়ুন: Malda: TV9 বাংলার খবরের জের! অশীতিপর দম্পতিকে আশ্রয়দান পুলিশের, মিলল জমি ফেরানোর আশ্বাস