Sagar Dutta Hospital: প্রদেশ কংগ্রেস সভাপতি সাগর দত্তে যেতেই ‘গো ব্যাক’ বলে হটিয়ে দিলেন জুনিয়র ডাক্তাররা

Sagar Dutta Hospital: শুক্রবার থেকেই উত্তপ্ত রয়েছে সাগর দত্ত হাসপাতাল। সেখানে রোগীর পরিবার স্বাস্থ্য কর্মীদের হেনস্থা করেছেন বলে অভিযোগ উঠেছে। এরই প্রতিবাদে কর্মবিরতি শুরু করেছেন জুনিয়র চিকিৎসকরা। আজ সকালে হাসপাতালে পৌঁছন শুভঙ্কর ও কংগ্রেসের প্রতিনিধি দল।

Sagar Dutta Hospital: প্রদেশ কংগ্রেস সভাপতি সাগর দত্তে যেতেই 'গো ব্যাক' বলে হটিয়ে দিলেন জুনিয়র ডাক্তাররা
শুঙঙ্করকে ঘিরে গোব্যাকImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2024 | 3:09 PM

উত্তর ২৪ পরগনা: রাজনীতির ‘নো-এন্ট্রি’ জুনিয়র চিকিৎসকদের আন্দোলনে। সে কথা আরও একবার বুঝিয়ে দিলেন আন্দোলনকারী জুনিয়র চিকিৎসকরা। এর আগে লালবাজারে আন্দোলন চলাকালীন তমলুকের বিজেপি সাংসদ অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে গো-ব্যাক স্লোগান দিয়েছিলেন তাঁরা। পরে অগ্নিমিত্রা পাল। আর এবার সাগরদত্ত হাসপাতালে প্রদেশ কংগ্রেস সভাপতি শুভঙ্কর সরকার পৌঁছতেই আন্দোলনকারী চিকিৎসকদের উঠল গো ব্যাক স্লোগান।

শুক্রবার থেকেই উত্তপ্ত রয়েছে সাগর দত্ত হাসপাতাল। সেখানে রোগীর পরিবার স্বাস্থ্য কর্মীদের হেনস্থা করেছেন বলে অভিযোগ উঠেছে। এরই প্রতিবাদে কর্মবিরতি শুরু করেছেন জুনিয়র চিকিৎসকরা। আজ সকালে হাসপাতালে পৌঁছন শুভঙ্কর ও কংগ্রেসের প্রতিনিধি দল। তবে তাঁদের দেখেই গো ব্যাক স্লোগান দিতে শুরু করেন জুনিয়র ডাক্তাররা। একসঙ্গে দাঁড়িয়ে চিৎকার করে বলতে শুরু করেন, ‘এই আন্দোলনের আঙিনায়, রাজনীতির ঠাঁই নাই’ আন্দোলনকারী জুনিয়র ডাক্তার বলেন, “আমরা পরিষ্কার জানিয়েছি এখানে রাজনীতির জায়গা নেই। ওঁরা বললেন আমাদের সাধারণ মানুষ হিসাবে এখানে এসেছেন। তবে আমরা পরিষ্কার জানিয়েছি এই আন্দোলনকে ওঁরা দূর থেকে সমর্থন করুক। আমরা মঞ্চে অবস্থান করতে দেব না।”

অপরদিকে শুভঙ্কর সরকার বলেন, “আমি ওঁদের মঞ্চের কাছে গিয়েছি। এক বোন ও ভাই বলে গিয়েছেন যাঁরা পতাকা নিয়ে আসবে তাঁদের গো ব্যাক। আমরা পতাকা নিয়ে আসিনি। আমরা ওদের আন্দোলন সম্পূর্ণভাবে সমর্থন করি। আসলে ওঁরা চান না ওদের এই আন্দোলনকে কোনও রাজনৈতিক রঙে দাগিয়ে দেওয়া হোক। আমি উত্তর ২৪ পরগনার লোক হিসাবে এখানে এসেছিলাম।”