Sagar Dutta Medical: এবার সাগরদত্তের জুনিয়র চিকিৎসকদের বিরুদ্ধে মামলা দায়ের মৃত রোগীর স্বামীর

Sagar Dutta Medical: তবে সাগর দত্ত মেডিক্যাল হাসপাতালের জুনিয়র চিকিৎসকদের দাবি, তাঁরা রোগী চিকিৎসার কোনও ত্রুটি রাখেনি। রোগীর শারীরিক অবস্থা খারাপ ছিল। তাই তাঁরা চেষ্টা করা সত্ত্বেও রোগীকে বাঁচাতে পারেননি।

Sagar Dutta Medical: এবার সাগরদত্তের জুনিয়র চিকিৎসকদের বিরুদ্ধে মামলা দায়ের মৃত রোগীর স্বামীর
সাগরদত্ত হাসপাতালে বিক্ষোভ (ফাইল ছবি)Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2024 | 4:48 PM

উত্তর ২৪ পরগনা: সাগরদত্ত মেডিক্যাল কলেজে চিকিৎসক-নার্স নিগ্রহের ঘটনায় এবার চিকিৎসকদের বিরুদ্ধেই অভিযোগ দায়ের করলেন মৃতার স্বামী। আগেই হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে ঘটনায় গ্রেফতার হন মৃত রোগী রঞ্জনা সাউের পরিজনরা। এবার সাগর দত্ত মেডিক্যাল হাস্পাতালের চিকিৎসকদের বিরুদ্ধে কামারহাটি থানায় অভিযোগ করলেন মৃত রোগীর পরিবার। মৃতের স্বামী নব কুমার সাউ রবিবার রাতে হাওড়ার জগদীশপুর থেকে এসে চিকিৎসকদের গাফিলতির জন্য তাঁর স্ত্রীর মৃত্যু হয়েছে বলে কামারহাটি থানায় অভিযোগ দায়ের করেন।

তবে সাগর দত্ত মেডিক্যাল হাসপাতালের জুনিয়র চিকিৎসকদের দাবি, তাঁরা রোগী চিকিৎসার কোনও ত্রুটি রাখেনি। রোগীর শারীরিক অবস্থা খারাপ ছিল। তাই তাঁরা চেষ্টা করা সত্ত্বেও রোগীকে বাঁচাতে পারেননি।

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে সাগরদত্ত মেডিক্যাল কলেজে এক রোগীর মৃত্যু ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। অভিযোগ, রোগীর পরিবারের সদস্যরা হাসপাতালের চার তলায় গিয়ে হামলা চালান। জুনিয়র চিকিৎসকদের মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি মহিলা চিকিৎসকদের ঘর থেকে টেনে বার করে এনে মারধরের অভিযোগ ওঠে। এমনকি আক্রান্ত হন নার্স-ওয়ার্ড বয়-সহ স্বাস্থ্যকর্মীরাও। এই ঘটনার প্রতিবাদ আবারও কর্মবিরতির ডাক দেন আন্দোলনকারী জুনিয়র চিকিৎসকরা। প্রথমে চিকিৎসকদের তরফ থেকেই রোগীর পরিজনদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এবার পাল্টা জুনিয়র চিকিৎসকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন মৃতার স্বামী।

এই খবরটিও পড়ুন