Barrackpore Threat: ‘বাইক নিয়ে চক্কর কাটছিল’, আতঙ্কে বাড়ি থেকে বেরতেই পারছেন না ব্যারাকপুরের প্রসিদ্ধ বিরিয়ানি দোকানের ব্যবসায়ী

Threat to Businessman: ব্যবসায়ী জানিয়েছেন, ঘড়িতে তখন রাত ১ টা ২০ মিনিট। দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন তিনি। বাইকগুলো ঘুরছে দেখে কোনও রকমে গাড়ি ঘুরিয়ে নিয়ে পুলিশের সামনে গিয়ে দাঁড়ান তিনি। পুলিশ রোড থেকে কিছু সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে।

Barrackpore Threat: 'বাইক নিয়ে চক্কর কাটছিল', আতঙ্কে বাড়ি থেকে বেরতেই পারছেন না ব্যারাকপুরের প্রসিদ্ধ বিরিয়ানি দোকানের ব্যবসায়ী
ব্যবসায়ী অনির্বাণ দাসImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2024 | 1:56 PM

ব্যারাকপুর: দিন দশেক আগেই এক ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে পরপর ৮ রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। বিহার থেকে এসেছিল হুমকি ফোন। কোনও ক্রমে প্রাণে বেঁচে যান অজয় মণ্ডল। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও আতঙ্ক ব্যারাকপুরে। ব্যবসায়ীর গাড়ি ঘিরে রেইকি করল দুষ্কৃতীরা! মধ্যরাতে রাস্তার মাঝে ব্যবসায়ীর গাড়ির চারপাশে চক্কর কাটল দুটি নম্বর প্লেটহীন বাইক। ঘটনার পর কার্যত গৃহবন্দি ব্যবসায়ী অনির্বাণ দাস। ব্যারাকপুরের এলাকায় তাঁদের বিরিয়ানি দোকানে সুনাম আছে। বছর দুয়েক আগে তাঁদের বিরিয়ানির দোকানে গুলি চালিয়েছিল দুষ্কৃতীরা। আবারও কি তেমন কিছু ঘটতে চলেছে? আতঙ্কে রাতে ঘুমস উড়েছে ব্যবসায়ীর পরিবারের।

ব্যবসায়ী জানিয়েছেন, ঘড়িতে তখন রাত ১ টা ২০ মিনিট। দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন তিনি। বাইকগুলো ঘুরছে দেখে কোনও রকমে গাড়ি ঘুরিয়ে নিয়ে পুলিশের সামনে গিয়ে দাঁড়ান তিনি। পুলিশ রোড থেকে কিছু সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে। অনির্বাণ দাস বলেন, “এইভাবে আমরা ব্যবসা করতে পারছি না। সাধারণ মানুষ এলেও ভয় লাগছে। ভাল মানুষকেও সন্দেহের চোখে দেখছি। ভাল শার্ট-প্যান্ট পরে এসে গুলি করে দিয়ে যাচ্ছে। বাড়ি থেকে বেরতে পারছি না। সিপি-কে জানিয়েছি।”

ওই ব্যবসায়ী আরও জানান, ২০ লক্ষ টাকা তোলা চাওয়া হয়েছিল আগে। না দিলে ‘অ্য়াকশন’ নেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়। কখনও ফোন করে, কখনও মোবাইলে মেসেজ করে হুমকি দেওয়া হয়েছে। কখনও বিহার থেকে এসেছে ফোন। আতঙ্কে নিজেকে বাঁচাতে কখনও বাড়ি পাল্টাচ্ছেন, আবার কখনও গাড়ি পাল্টাচ্ছেন অনির্বাণ। কিন্তু এইভাবে আর ক’দিন? অনির্বাণ নিজে মোহনপুর পঞ্চায়েতের একজন সদস্য।

উল্লেখ্য, ব্যবসায়ী অজয় মণ্ডলও অভিযোগে জানিয়েছিলেন, বিহার থেকে তোলা চেয়ে তাঁর কাছে আসে হুমকি ফোন। পুলিশের সামনেও এসেছিল সেই ফোন।