Child Death: বারণ সত্বেও পুকুরে নেমে স্নান, চোখের নিমেশে জলে তলিয়ে মৃত্যু ২ শিশুর

Child Death: স্থানীয় সূত্রে খবর, মৃত দু'জনের নাম পীযূষ কুণ্ডু (৬) ও বিনায়ক সিং (৭)। জানা গিয়েছে, প্রতিদিনই মিলনগরের এই পুকুরে স্নান করতে আসে পার্শ্ববর্তী পাড়া থেকে বেশ কয়েকজন যুবক।

Child Death: বারণ সত্বেও পুকুরে নেমে স্নান, চোখের নিমেশে জলে তলিয়ে মৃত্যু ২ শিশুর
এই পুকুরেই ডুবে মৃত্যু (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2023 | 2:48 PM

শ্যামনগর: মর্মান্তিক ঘটনা। পুকুরে স্নানে নেমে জলে তলিয়ে গেল দুই শিশু। দুঃখজনক ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার জগদ্দলের ২৯ নম্বর ওয়ার্ডে মিলনগর এলাকায়। পরে পুকুরে নেমে ওই দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে তাদের। গোটা ঘটনায় প্রাথমিকভাবে তদন্তভাবে শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, মৃত দু’জনের নাম পীযূষ কুণ্ডু (৬) ও বিনায়ক সিং (৭)। জানা গিয়েছে, প্রতিদিনই মিলনগরের এই পুকুরে স্নান করতে আসে পার্শ্ববর্তী পাড়া থেকে বেশ কয়েকজন যুবক। তবে তাঁদের মধ্যেও মাঝে মাঝে দেখা যেত কিছু শিশু ও কিশোরকেও। স্থানীয় বাসিন্দারা বিষয়টি ভালভাবে না নিয়ে একাধিকবার পুকুরে স্নান করতে আসা যুবক-কিশোরদের ও ধমক দিতেন। কিন্তু সেই আশঙ্কাই সত্যি হল আজ। মিলন বাড়ির পুকুরেই ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। সকালে পুকুরে স্নান করতে নেমে পিয়ুশ ও বিনায়ক সিং তলিয়ে গেল জলের তলায়। হইচই হতেই স্থানীয় এক যুবক তাদের উদ্ধার করে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এরপরই চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন।

ঘটনাস্থলে আসেন জগদ্দল থানার পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ তদন্ত শুরু করেছে। স্থানীয় এক বাসিন্দাকে বলতে শোনা যায়, “কতবার বারণ করেছি। ওরা শোনে না। পকুরটা গভীর। এতবার বলার পরও আজ দু’টো বাচ্চা শুনছিলাম জলে নেমেছে স্নানের জন্য। সেই সময় কোনও ভাবে ডুবে যায় ওরা। পরে চেঁচামেচিতে এক পাড়ার ছেলে জলে নেমে ওদের উদ্ধার করে। হাসপাতালে নিয়েও যাওয়া হয়। তবে বাঁচানো যায়নি।”