Poll Violence: বাবাকে মারছে শুনে বুথের দিকে ছোটে ১৩ বছরের ছেলে, ছাড় পায়নি সেও

Central Team: প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর কথায়, রবিশঙ্কর প্রসাদ, এখানকার দৃশ্য দেখে খুব খারাপ লাগছে। দুষ্কৃতীদের মুখ যাতে না চেনা যায়, সিসিক্যামেরা পর্যন্ত ভেঙে দিয়েছে।

Poll Violence: বাবাকে মারছে শুনে বুথের দিকে ছোটে ১৩ বছরের ছেলে, ছাড় পায়নি সেও
মায়ের পাশে দাঁড়িয়ে সোনাই। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2023 | 9:35 PM

উত্তর ২৪পরগনা: হিঙ্গলগঞ্জের কালুতলায় পঞ্চায়েত নির্বাচনের দিন দুষ্কৃতী হামলায় গুরুতর জখম হয় ১৩ বছরের শিশু সোনাই দাস। বাবা পরমানন্দ দাস বিজেপি কর্মী। তিনি আক্রান্ত হয়েছিলেন বুথ আগলাতে গিয়ে। অভিযোগ, বাবার উপর হামলার খবর পেয়ে বাড়ির কাছে ভোটকেন্দ্রের দিকে ছুট লাগায় সোনাই। সেখানেই আচমকা সোনাইকে লক্ষ্য করে উড়ে আসে ইট। তাতে গুরুতর আহত হয় সে। তার বাঁ হাতে গভীর ক্ষতের সৃষ্টি হয়। ৭টি সেলাই পড়েছে তার হাতে। বুধবার বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং টিম এসে দেখা করে সোনাই ও তার পরিবারের সঙ্গে। ঘটনার বিবরণ শিশুটির থেকে শুনতে চান কেন্দ্রীয় দলের নেতৃত্বে থাকা রবিশঙ্কর প্রসাদ। এদিন দিল্লির নেতার কাছে সন্তানের জন্য বিচার চান সোনাইয়ের বাবা মা।

রবিশঙ্কর প্রসাদ আশ্বাস দেন, যে কোনও প্রয়োজনে পাশে থাকার। চিকিৎসার বন্দোবস্ত করতে নির্দেশ দেন দলের নেতৃত্ব। রবিশঙ্কর প্রসাদ বলেন, এখানকার দৃশ্য দেখে খুব খারাপ লাগছে। দুষ্কৃতীদের মুখ যাতে না চেনা যায়, সিসিক্যামেরা পর্যন্ত ভেঙে দিয়েছে। একটা বাচ্চাকে পর্যন্ত ছাড়েনি। কীভাবে মেরেছে। কালুতলার পাশাপাশি এদিন হিঙ্গলগঞ্জ স্বরূপকাঠিতে বিজেপি কর্মী হাজারিলাল মণ্ডলের বাড়িতেও যায় এই দল। অভিযোগ ওঠে, সেখানেও ভাঙচুর চালায় দুষ্কৃতীরা।

পঞ্চায়েত নির্বাচনকে ঘিরে হিংসা, সন্ত্রাসের যে অভিযোগ, তা খতিয়ে দেখতে দিল্লি থেকে তথ্যঅনুসন্ধানকারী দল পাঠিয়েছে কেন্দ্রীয় বিজেপি। প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ, সত্যপাল সিং, রেখা বর্মা রয়েছেন এই দলে। এখান থেকে তথ্য় নিয়ে তাঁরা রিপোর্ট দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে। প্রথমদিনই উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জে যান তাঁরা।