West Bengal Panchayat Elections 2023: গণনার ‘গোলমাল’ ধরছিলেন, রীতিমতো কোলে তুলে বিজেপি প্রার্থীকে গণনাকেন্দ্র থেকে বার করল পুলিশ

West Bengal Panchayat Elections 2023: বিরোধীদের অভিযোগ, বিরোধীদের বেছে বেছে হেনস্থা করছে পুলিশ। গণনার দিন যেভাবে পুলিশকে এক্ষেত্রে সক্রিয় থাকতে দেখা যাচ্ছে, নির্বাচনের দিন তাঁদের সেভাবে দেখা যায়নি।

West Bengal Panchayat Elections 2023: গণনার 'গোলমাল' ধরছিলেন, রীতিমতো কোলে তুলে বিজেপি প্রার্থীকে গণনাকেন্দ্র থেকে বার করল পুলিশ
বিজেপি প্রার্থীকে কোলে তুলে বার করে আনছে পুলিশImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2023 | 11:00 AM

বারাকপুর: গণনাকেন্দ্রের মধ্যে গণনায় গোলমাল হচ্ছিল। তাতে প্রতিবাদ করেছিলেন বিজেপি প্রার্থী। তা নিয়েই অশান্তি। গণনাকেন্দ্রের মধ্যে হেনস্থার শিকার বিজেপি প্রার্থী। ঘটনাকে ঘিরে উত্তেজনা বারাকপুরের পানপুর। নিগৃহীত বিজেপি প্রার্থীর নাম বরুণ হালদার। তিনি মামুদপুর গ্রাম পঞ্চায়েতের ৮ নম্বর ওয়ার্ডের প্রার্থী। TV9 বাংলার ক্যামেরায় ধরা পড়ে, ওই বিজেপি প্রার্থীকে রীতিমতো কোমর ধরে কিছুটা শূন্যে তুলে টেনে হিঁচড়ে ভিতর থেকে বার করে আনা হয়। বারাকপুরের পানপুরে গণনাকেন্দ্রের বাইরে ব্যাপক উত্তেজনা ছড়ায়।

বিরোধীদের অভিযোগ, বিরোধীদের বেছে বেছে হেনস্থা করছে পুলিশ। গণনার দিন যেভাবে পুলিশকে এক্ষেত্রে সক্রিয় থাকতে দেখা যাচ্ছে, নির্বাচনের দিন তাঁদের সেভাবে দেখা যায়নি।

বিজেপি প্রার্থী বরুণ হালদারের অভিযোগ, তিনি গণনাকেন্দ্রের ভিতরে ছিলেন। সেখানে কাউন্টিংয়ে কিছুটা গোলমাল হচ্ছিল। কোনও কোনও স্লিপের পিছনে সই পর্যন্ত ছিল না। তা নিয়েই তিনি প্রতিবাদ করেছিলেন। তারপরই পুলিশ তাঁকে টেনে হিঁচড়ে বাইরে বার করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

বাধা দিয়েছিলেন বিজেপি প্রার্থী। তখন তাঁর অনুগামী সমর্থকদের সঙ্গেও পুলিশের বচসা হয়। পুলিশ রীতিমতো গণনাকেন্দ্রের ভিতর থেকে বিজেপি প্রার্থীর কোমর ধরে টেনে বাইরে নিয়ে আসে। বিজেপি সমর্থকদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়়ায়।