‘বাবার বিশাল সম্পত্তি একা ভোগ করবে?’ মেয়ের বেধড়ক মারে রক্তাক্ত বৃদ্ধা মা!

Mother Beaten: "ওদের বাবার জমি সমান ভাগে ভাগ করে দিয়েছি। এখন আমার জীবনের শেষ সম্বলটুকু কেড়ে নিতে চাইছে মেয়ে!''

'বাবার বিশাল সম্পত্তি একা ভোগ করবে?' মেয়ের বেধড়ক মারে রক্তাক্ত বৃদ্ধা মা!
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2021 | 6:43 PM

হাসনাবাদ: চরম অমানবিক ঘটনার সাক্ষী থাকল হাসনাবাদ। সম্পত্তির ভাগ পাচ্ছেন না, এই অভিযোগ করে বৃদ্ধা মাকে মেরে মাথা ফাটালেন মেয়ে, ভাঙল হাত!

বসিরহাট মহকুমার হাসনাবাদ থানার টাকি পৌরসভার ১৫নং ওয়ার্ডের হাসনাবাদ মধ্য বাজারের। এই এলাকাতেই বাস বছর ৬৫-এর বৃদ্ধা পদ্মা নাথের। স্বামী গত হয়েছেন প্রায় তিন বছর হল। দুই মেয়ে ও এক ছেলের বিয়ে হয়ে গিয়েছে। বড় মেয়ে মৌসুমী দত্ত থাকেন টাকির ১৪ নম্বর ওয়ার্ডের দত্তপাড়ায় শ্বশুরবাড়িতে। বাবার বিশাল সম্পত্তি আগেই মা, ছেলে ও দুই মেয়েকে সমান ভাগে ভাগ করে দিয়ে গিয়েছেন‌ বাবা। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি মায়ের! সম্পত্তি নিয়ে বিবাদ লেগেই থাকত। আর এদিন ১০ কাটা জমির উপর মায়ের বসতবাড়িটা কেন মা তাঁকেই লিখে দিচ্ছেন না, এই নিয়ে বাড়ি বয়ে এসে গণ্ডগোল শুরু করেন মেয়ে বলে অভিযোগ। তার পর কথায় কথায় মাকে বেধড়ক মারধর করার অভিযোগ মেয়ের বিরুদ্ধে। ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, গত দু’বছর ধরে মেয়ে মৌসুমীর সঙ্গে মা পদ্মা নাথের একাধিকবার বচসা বেধেছে। আগেও বেশ কয়েকবার ধাক্কাধাক্কি হয়েছে। এই নিয়ে সালিশি সভা বসলেও সমাধানসূত্র মেলেনি। এদিন হঠাৎই মেয়ে মায়ের বাড়িতে চড়াও হয়ে বেধড়কভাবে লাঠিপেটা করেন। মায়ের মাথা ফেটে রক্তারক্তি কাণ্ড। একটা হাতও ভেঙে যায় বলে জানা গিয়েছে। এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা ছুটে এসে মেয়েকে ধরে ফেলে তাঁকে মারধর করে পুলিশের হাতে তুলে দেন।

মাথায় ব্যান্ডেজ নিয়ে পদ্মা নাথের অভিযোগ, “ওদের বাবার জমি সমান ভাগে ভাগ করে দিয়েছি। এখন আমার জীবনের শেষ সম্বলটুকু কেড়ে নিতে চাইছে মেয়ে! তাই প্রতিবাদ করলে মেয়ে আমাকে বেধড়ক মারধর করে আমার মাথা ফাটিয়ে দিয়েছে। এই অকথ‍্য মানসিক ও শারীরিক অত্যাচার আমি বাধ্য হয়ে থানায় অভিযোগ দায়ের করেছি মেয়ের বিরুদ্ধে।”

মায়ের অভিযোগের ভিত্তিতে মৌসুমিকে গ্রেফতার করেছে পুলিশ। মেয়ের হাতে মায় আক্রান্ত হয়ে এখন টাকি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। মেয়েকে শুক্রবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে খবর। এই ঘটনায় এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। এক ব‍্যতিক্রমী অমানবিক ঘটনার সাক্ষী থাকল হাসনাবাদ। কারণ, এতদিন খবরের শিরোনামে নজরে আসত ছেলের হাতে আক্রান্ত হচ্ছেন মা। অমানবিকতার পরিচয় দিয়ে এবার এক নতুন অধ্যায়ের সূচনা হল। মেয়ের হাতে আক্রান্ত হলেন স্বামীহারা বৃদ্ধা মা! আরও পড়ুন: ভিড়ে আটকে মেজাজ হারালেন তৃণমূল নেতা, পরের কাণ্ডে সবার গলা শুকিয়ে কাঠ!