ভিড়ে আটকে মেজাজ হারালেন তৃণমূল নেতা, পরের কাণ্ডে সবার গলা শুকিয়ে কাঠ!

TMC Leader: উপনয়ন বাড়ির নিমন্ত্রণ রক্ষা করে বাড়ি ফিরছিলেন তৃণমূলের জেলা সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায়। গাড়িতে সঙ্গে ছিলেন নিরাপত্তা রক্ষীরা। রাস্তার মাঝে পুজোর ভাসানে আটকে পড়ে মেজাজ হারালেন তৃণমূল নেতা। আর তার পরেই তিনি যে কাণ্ড ঘটালেন তাতে চমকে যান সব্বাই!

ভিড়ে আটকে মেজাজ হারালেন তৃণমূল নেতা, পরের কাণ্ডে সবার গলা শুকিয়ে কাঠ!
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2021 | 5:36 PM

পুরুলিয়া: উপনয়ন বাড়ির নিমন্ত্রণ রক্ষা করে বাড়ি ফিরছিলেন তৃণমূলের জেলা সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায়। গাড়িতে সঙ্গে ছিলেন নিরাপত্তা রক্ষীরা। রাস্তার মাঝে পুজোর ভাসানে আটকে পড়ে মেজাজ হারালেন তৃণমূল নেতা। আর তার পরেই তিনি যে কাণ্ড ঘটালেন তাতে চমকে যান সব্বাই!

সম্প্রতি সামাজিক মাধ্যমে পুরুলিয়া জেলা তৃণমূলের জেলা সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায়ের একটি ভিডিয়ো ব্যাপক ভাইরাল। ঘটনায় অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, এক ভিড়ের মধ্যে বন্দুক উঁচিয়ে তৃণমূল নেতা হুমকি দিচ্ছেন জড়ো হওয়া মানুষের উদ্দেশে। চমকে যান সেই লোকজন। তৃণমূল নেতার হাতে আগ্নেয়াস্ত্রের ভিডিয়ো ছড়িয়ে পড়ায় চরম অস্বস্তিতে পড়েছে জেলার ঘাসফুল শিবির।

জানা গিয়েছে, এই ভাইরাল ভিডিয়ো বুধবার রাতের। এলাকায় মনসা পুজোর বিসর্জনের শোভাযাত্রা যাচ্ছিল। ডিজে বাজিয়ে উদ্দাম নাচে মত্ত যুবকরা পায়ে পায়ে এগোচ্ছেন। ঠিক সে সময় তৃণমূল নেতা পুঞ্চা থানার লাখরা গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন। কিন্তু এই শোভাযাত্রার ভিড়ের মাঝে আটকে পড়ে তাঁর গাড়ি। তৃণমূল নেতার দেহরক্ষীরা নেমে পথ ছাড়ার কথা বললেও ভিড়ে নাকি তা কানে পৌঁছয়নি কারও। আর এতেই মেজাজ হারান তৃণমূল জেলা সভাধিপাতি। একেবারে বন্দুক উঁচিয়ে জনতার উদ্দেশে চেঁচাতে থাকেন তিনি। থমকে যান সবাই। তৃণমূল নেতার রূদ্রমূর্তি দেখে ভয় পেয়ে যান সবাই।

সূত্রের খবর তৃণমূলের জেলা সভাধিপতি নিজের নিরাপত্তারক্ষীর আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে এই হুমকি দেন। এ বিষয়ে জেলা সভাধিপতিকে একাধিকবার ফোন করা হলে তিনি প্রথমে কোনও মন্তব্যই করতে চাননি। এনিয়ে একটি সাংবাদিক সম্মেলন করবেন বলে জানান। তবে তাঁর দাবি, উপনয়ন বাড়ি থেকে ফেরার পথে ওই শোভাযাত্রার পিছনে আটকে যায় তাঁর গাড়ি। সে সময় তিনি লক্ষ্য করেন একটা বিদ্যুতের তার পড়ে রয়েছে। যেকোনও মুহূর্তে দুর্ঘটনা হতে পারে। তাই নিরাপত্তারক্ষীদের দিয়ে প্রথমে সাবধান করতে যান সবাইকে। কিন্তু গানের শব্দ আর হুল্লোড়ে তাঁদের সাবধানবাণী কারও কানে পৌঁছয়নি। এর পর তিনি নিজে সতর্ক করেন। তখন কি আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে কাউকে শাসাচ্ছিলেন? তৃণমূল নেতা হ্যাঁ বা না কিছুই বলছেন না। পরে এর ব্যাখ্যা দেবেন বলে জানান।

এদিকে বিজেপির কটাক্ষ, তৃণমূলের কাছে এমন ঘটনাই প্রত্যাশিত। বিজেপির জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তীর কথায়, তৃণমূল নেতার এই ভিডিয়ো যদি সত্যি হয়ে থাকে, তবে তা রীতিমতো উদ্বেগজনক ঘটনা। তৃণমূলের একজন শীর্ষ নেতা যদি এভাবে আগ্নেয়াস্ত্র নিয়ে আস্ফালন করেন, তাহলে আইন-শৃঙ্খলা নিয়ে তো প্রশ্ন উঠবেই। পুলিশের এই ব্যাপারটা দেখা দরকার বলে মন্তব্য করেন তিনি। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তৃণমূলের জেলা সভাধিপতি বিরুদ্ধে থানায় এখনও কেউ অভিযোগ জানাননি এ ব্যাপারে। পুলিশও স্বতঃপ্রণোদিত ভাবে এই ঘটনার তদন্ত শুরু করেনি বলেই খবর। আরও পড়ুন: আশির ওপর বয়স, বাড়িতে একাই থাকতেন, বৃদ্ধের বাড়িতে রোজ ঢুকতেন তিন মহিলা! ওঁত পেতে প্রতিবেশীরা দেখলেন আসল দৃশ্য