Woman harassment: ফাঁকা ঘরে তরুণীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার দুই ফুটবলার সহ নির্যাতিতার বান্ধবী

Woman harassment: পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা তরুণী নিউটাউন থানা এলাকার বাসিন্দা। জানা গিয়েছে, তাঁর অর্থের প্রয়োজন হয়েছিল। সেই কারণে প্রতিবেশী এক তরুণীর কাছে অর্থ সাহায্য চাইতে যান তিনি।

Woman harassment: ফাঁকা ঘরে তরুণীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার দুই ফুটবলার সহ নির্যাতিতার বান্ধবী
বিধাননগর পুলিশ গ্রেফতার করেছে (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2023 | 3:45 PM

রাজারহাট: অর্থের প্রয়োজন ছিল। সেই কারণে বান্ধবীর কাছে ধার চেয়েছিলেন যুবতী। তার পরিবর্তে এমন ‘ভয়ঙ্কর’ দিনের সাক্ষী থাকতে হবে হয়ত ভাবেননি। ফাঁকা ঘরে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল দুই ফুটবলারের বিরুদ্ধে। ওই ফুটবলার দু’জনই বিদেশী। তাঁরা ঘানার বাসিন্দা। শনিবার দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ একই সঙ্গে নির্যাতিতার বান্ধবীকেও এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। রবিবার ধৃতদের বারাসত জেলা আদালতে তোলা হলে বিচারক জেল হেফাজতের নির্দেশ দেন।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা তরুণী নিউটাউন থানা এলাকার বাসিন্দা। জানা গিয়েছে, তাঁর অর্থের প্রয়োজন হয়েছিল। সেই কারণে প্রতিবেশী এক তরুণীর কাছে অর্থ সাহায্য চাইতে যান তিনি। অভিযোগ, ওই বান্ধবী নির্যাতিতাকে আর্থিক সাহায্য করবেন বলেও জানান।

অভিযোগ, এরপর গত ১৬ মে ওই বান্ধবী নির্যাতিতা তরুণীকে পিকনিক গার্ডেনের একটি বাড়িতে নিয়ে যান। সেখানে আগে থেকেই উপস্থিত ছিলেন ওই দুই ফুটবলার। এরপর ওই দুই ফুটবলার মেয়েটিকে ধর্ষণ করে বলে অভিযোগ। এই গত ১৯ তারিখ নিউ টাউন থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। এরপর শনিবার রাতে পিকনিক গার্ডেন থেকে দুই ফুটবলার ও নিউ টাউন থেকে অভিযুক্ত তরুণীকে গ্রেফতার করে নিউ টাউন থানার পুলিশ।