Durgapur: মহিলার গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা যুবকের! নেপথ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক?

Durgapur Burnt Case: সম্পর্কের টানাপোড়েনের জেরেই কি এই চরম সিদ্ধান্ত? সেই কারণেই কি মহিলার গায়ে কেরোসিন ঢেলে আগুন লানগিয়ে নিজেও আত্মঘাতী হওয়ার চেষ্টা করে ওই যুবক? এমন প্রশ্ন ইতিমধ্যেই ঘুরপাক খেতে শুরু করেছে।

Durgapur: মহিলার গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা যুবকের! নেপথ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক?
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 7:31 PM

দুর্গাপুর: রাস্তার মধ্যেই তুমুল বাকবিতণ্ডা এক মহিলা ও এক যুবক। তারপর হঠাৎ করে কেউ কিছু বুঝে ওঠার আগেই, মহিলার গায়ে কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেয় ওই ব্যক্তি। তারপর নিজের গায়েও আগুন জ্বালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) অন্ডাল থানা এলাকায়। দুইজনকেই অগ্নিদগ্ধ অবস্থায় দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, দুইজনের অবস্থায় আশঙ্কাজনক। প্রাথমিকভাবে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে বিবাহ বহির্ভূত সম্পর্কের মধ্যে জড়িয়ে ছিলেন তাঁরা। সম্পর্কের টানাপোড়েনের জেরেই কি এই চরম সিদ্ধান্ত? সেই কারণেই কি মহিলার গায়ে কেরোসিন ঢেলে আগুন লানগিয়ে নিজেও আত্মঘাতী হওয়ার চেষ্টা করে ওই যুবক? এমন প্রশ্ন ইতিমধ্যেই ঘুরপাক খেতে শুরু করেছে। গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে অন্ডাল থানার পুলিশ।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে। ওই মহিলা একটি বাড়িতে পরিচারিকার কাজ করেন। প্রতিদিনের মতো আজও সেখানেই কাজে গিয়েছিলেন ওই মহিলা। আর তার কিছুসময় পর ওই যুবকও সেখানে পৌঁছে যায়। মহিলাকে ওই বাড়ি থেকে বাইরে ডেকে আনে। এরপর রাস্তাতেই কিছুক্ষণ কর্থাবার্তা হয় এবং তারপরই সেই কথাবার্তা বাকবিতণ্ডার রূপ নিতে শুরু করে। কথা কাটাকাটি বাড়তেই কেউ কিছু বুঝে ওঠার আগেই ওই যুবক প্রকাশ্যে কেরোসিন তেল ঢেলে দেয় ওই মহিলার গায়ে এবং আগুন জ্বালিয়ে দেয়। তারপর নিজের গায়েও আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। জানা যাচ্ছে, ওই মহিলা ও যুবক উভয়েই বিবাহিত এবং উভয়েরই আলাদা সংসার আছে।

এদিকে মঙ্গলবারের এই ঘটনার পর বেশ কিছু প্রশ্ন ইতিমধ্যেই ঘুরপাক খেতে শুরু করেছে এলাকায়। যুবকের সঙ্গে কেরোসিন তেল ছিল। মানে সে আগেভাগেই মানসিক প্রস্তুতি নিয়ে গিয়েছিল মহিলার সঙ্গে দেখা করতে যাওয়ার সময়। তাহলে কি যে সম্পর্কের টানাপোড়েনের তত্ত্ব উঠে আসছে, সেটি অনেকদিন ধরেই চলছিল, যার চরম পরিণতি দেখা গেল মঙ্গলবার? সব দিকগুলি খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসাররা।