Agnimitra Paul: জামিন পেলেন অগ্নিমিত্রা পাল, কী অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে?

Agnimitra Paul: বাংলায় তখন ভোটের আবহ। মেদিনীপুরের বিজেপি প্রার্থী হিসাবে তাঁর নাম ঘোষণা হয়ে গিয়েছে। সে সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ জানাতে গিয়েছিলেন অগ্নিমিত্রা। থানার গেটে তালা লাগানো-সহ কর্তব্যরত অফিসারদের সঙ্গে আঙুল উঁচিয়ে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে অগ্নিমিত্রার বিরুদ্ধে।

Agnimitra Paul: জামিন পেলেন অগ্নিমিত্রা পাল, কী অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে?
অগ্নিমিত্রা পাল।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2024 | 1:58 PM

আসানসোল: ভোটের সময় খড়গপুর শহরের একটি মামলায়  জামিন পেলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদিকা অগ্নিমিত্রা পাল । রামনবমীর আগের দিন থানার সামনে বিক্ষোভ ও পথ অবরোধ করেছিলেন রামনবমীর আখড়াকে কেন্দ্র করে । খড়্গপুর টাউন থানার পুলিশ বিশেষ নির্দেশিকা জারি করেছিল রাবনবাবির আখড়াকে কেন্দ্র করে আর তারই প্রতিবাদে পথ অবরোধ বিক্ষোভ দেখিয়েছিলেন অগ্নিমিত্রা পাল সহ বিজেপি কর্মী সমর্থকরা। তাতেই একটি কেস রুজু হয়েছিল। সেই মামলায় শুক্রবার সকালে খড়্গপুর মহকুমা আদালতে হাজির হন অগ্নিমিত্রা। বিচারক তাঁর জামিন মঞ্জুর করেন।

জামিন নিয়ে বেরিয়ে TV9 বাংলার মুখোমুখি হয়ে তিনি বলেন, “মমতার সরকার শুধু কেস দিতেই জানে । যা কেস দেওয়ার দিয়ে দিন, ২০২৬ সালে বিজেপির সরকার আসবে এরাজ্যে।”

বাংলায় তখন ভোটের আবহ। মেদিনীপুরের বিজেপি প্রার্থী হিসাবে তাঁর নাম ঘোষণা হয়ে গিয়েছে। সে সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ জানাতে গিয়েছিলেন অগ্নিমিত্রা। থানার গেটে তালা লাগানো-সহ কর্তব্যরত অফিসারদের সঙ্গে আঙুল উঁচিয়ে দুর্ব্যবহারের অভিযোগ ওঠে অগ্নিমিত্রার বিরুদ্ধে।

মেদিনীপুর লোকসভার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল-সহ ১৬ জনের নামে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৪২, ৩৫৩, ১৮৬, ৫০৬ এবং ১২০-এর বি ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।