Asansol Gun Shot: যুবতীর বাড়িতে রোজ আসেন নিত্য নতুন পুরুষ, তৃতীয়ার সন্ধ্যায় যুবকের মর্মান্তিক পরিণতি দেখলেন পড়শিরা

Asansol Gun Shot: অন্য একটি সূত্র মারফত জানা গিয়েছে, যুবকের পরিবারের লোকেরা তাঁকে দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়েছেন।

Asansol Gun Shot: যুবতীর বাড়িতে রোজ আসেন নিত্য নতুন পুরুষ, তৃতীয়ার সন্ধ্যায় যুবকের মর্মান্তিক পরিণতি দেখলেন পড়শিরা
আসানসোলে বিক্ষোভ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 8:49 AM

আসানসোল : তৃতীয় সন্ধ্যায় পুজোর মরসুমে আচমকাই গুলি। এক যুবতীর বাড়ির সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মধ্য তিরিশের এক যুবক। যুবতীর বাড়িতে নাকি নিত্য আসতেন নতুন নতুন ছেলারা। তা থেকেই সমস্যার সূত্রপাত। তৃতীয়ার রাতে আসানসোল গোপালপুরে চাঞ্চল্য। দক্ষিণ থানার আসানসোল পুরনিগমের ৫৫ নম্বর ওয়ার্ডের গোপালপুরের সৎসঙ্গ নগরের কাছে তেঁতুলতলায় এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। যুবকের নাম অঙ্কিত বর্মন (২১)। তাঁকে প্রথমে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে সেখান থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জেলা হাসপাতাল সূত্রে জানা গেছে ।

অন্য একটি সূত্র মারফত জানা গিয়েছে, যুবকের পরিবারের লোকেরা তাঁকে দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়েছেন। তাঁর থুতনিতে গুলি লেগেছে বলে পুলিশ ও জেলা হাসপাতাল সূত্রে জানানো হয়েছে ।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় আসানসোল দূর্গাপুর পুলিশের এসিপি (সেন্ট্রাল )দেবরাজ দাস, আসানসোল দক্ষিণ থানার ইন্সপেক্টর ইনচার্জ কৌশিক কুণ্ডু বিশাল বাহিনী সেখানে পৌঁছন। কী কারণে এই গুলি চলেছে তা নিয়ে পুলিশের তরফে স্পষ্ট করে জানানো হয়নি। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, তদন্ত করে দেখা হচ্ছে।

তবে পুলিশ ও এলাকা সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে বহিরাগত কোন এক যুবক গোপালপুরের সৎসঙ্গ নগরের তেঁতুলতলায় এক যুবতীর বাড়িতে ঢুকেছিল। সেই খবর পেয়ে কয়েকজন যুবক সেই বাড়ির সামনে আসে। তাদের মধ্যে অঙ্কিত শর্মা নামে ওই যুবক ছিল। সবাই মিলে ওই যুবককে জিজ্ঞাসাবাদ করতে শুরু করে । আচমকাই ওই যুবক গুলি চালায়। সেই গুলি অঙ্কিতের থুতনিতে লাগে। আক্রান্ত যুবক মাটিতে লুটিয়ে পড়তেই, অভিযুক্ত পালিয়ে যায়। ঘটনাস্থলে এসে বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিশকে। অভিযোগ ওই যুবতীর বাড়িতে সারাদিন ধরে বহিরাগত নানা লোকের আনাগোনা। এই ঘটনা তদন্তে দাবি তোলেন তাঁরা।